সারা থেকে রাকুলপ্রীত সিং সহ আরও অন্যান্য নাম মাদককাণ্ডে, স্বীকারোক্তিতে রিয়া

সারা থেকে রাকুলপ্রীত সিং সহ আরও অন্যান্য নাম মাদককাণ্ডে, স্বীকারোক্তিতে  রিয়া

আজবাংলা   অনেক আগে থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে, বলিউডের অনেক উঁচু নামীদামী নাম থাকতে পারে মাদক যোগে। আন্দাজ কয়া হয়েছিল, তাঁদের মধ্যে বেশ কয়েকজন আবার ২০০ কোটির ক্লাবের সদস্য বলেও শোনা যাচ্ছিল। এরপর সেই সমস্ত নাম সামনে এলো।

রিয়া এনসিবির জেরায় জানিয়েছেন, ‘কেদারনাথ’ ছবির শুটিং এর সময় থেকেই সুশান্ত মাদকের প্রতি আসক্ত হয়ে পড়েন। এছাড়া, সুশান্ত এবং সারা আলি খান একসঙ্গে আড্ডা দেওয়ার সময়  মাদক নিতেন। পাশাপাশি এই তালিকায় উঠে আসা তারকাদের এনসিবি এ, বি এবং সি ক্যাটেগরিতে ভাগ করে তদন্ত চালাবে বলে জানা যাচ্ছে। অভিনেতা ছাড়াও অনেক প্রযোজক, পরিচালক, কাস্টিং ডিরেক্টরদের নাম উল্লেখ করেন রিয়া।

রিয়া জেরার মুখে পড়ে জানিয়েছেন, বলিউডের ৮০ শতাংশই মাদকাসক্ত। বলিউডের ৭০ শতাংশ তারকাই হয় মাদক নেন, নয়তো মাদক আনান। অনেক বড় বড় নাম নাকি এই নেশার জালে স্বেচ্ছাবন্দি। এর পাশাপাশি রিয়া বলেছেন, তারকাদের ড্রাগ সেবনের সঙ্গে জড়িত রয়েছেন সারা আলি খান, রাকুলপ্রীত সিং, জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা, সুশান্তের বন্ধু তথা প্রাক্তন ম্যানেজার রোহিনী আইয়ার ও পরিচালক মুকেশ ছাবরা।

এখন আশা করা হচ্ছে, যাদের নাম রিয়া নিয়েছেন তাঁদের বাড়িতে খুব শীঘ্রই শমন পাঠাবে এনসিবি। রিয়া আরও জানিয়েছেন, সুশান্তের সঙ্গে তিন নায়িকা একসঙ্গে বসে ড্রাগ নিতেন। রিয়া জেরায় জানিয়েছেন, ভাই সৌভিককে সাহায্য করতে তিনি বেশ কয়েকবার ড্রাগ আনানোর ব্যবস্থা করেছিলেন।