অতীত কে ভুলে রঙবেরঙের বিকিনি পরে সমুদ্রে ভাসছেন রাকুলপ্রীত

অতীত কে ভুলে রঙবেরঙের বিকিনি পরে সমুদ্রে ভাসছেন রাকুলপ্রীত

আজবাংলা   মাঝে পরপর বেশ হিন্দি ও তামিল ছবিতে কাজ করেছিলেন। এরপর তাঁকে বেশ কয়েকমাস দেখা যায়নি।  ফের নাম জুড়ে গিয়েছিল বলিউডের মাদককাণ্ডে। এখন অবশ্য ছবিটা একেবারেই আলাদা। রাকুলের জীবনে এখন ওইসব পুরনো অধ্যায়। সম্প্রতি তাঁকে দেখা গেল অন্য মেজাজে।

তিনি এখন অতীতের সমস্ত কিছু ভুলে মালদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত অভিনেত্রী। মুম্বই বিমানবন্দরেরও বেশ কিছু ছবি তিনি শেয়ার করেছেন, তাঁর সোশ্যাল মিডিয়ায়। যেখানে লক্ষ্য করা গেছে, সেখানে তাঁর সঙ্গে পরিবারের সদস্যদের ছবিও নজরে এসেছে।

বাবা-মা ও ভাই পরিবারের সঙ্গেই মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন রকুলপ্রীত সিং। মালদ্বীপের সৈকতে তাঁকে  দেখা নানাধরনের বিকিনির পজে। ক্যাপশনে রকুলপ্রীত লেখেন, ""Smell the sea, feel the sky, let your soul and spirit fly."।

এবারে তাঁকে যাবে এক ভিন্ন ধরনের ছবিতে কামব্যাগ করতে। এই বিশেষ ছবিতে দীর্ঘ ১৩ বছর পর অজয় দেবগন আর অমিতাভ বচ্চন একসঙ্গে পর্দায় আসছেন। ছবির নাম মেডে। এই ‘মেডে’র প্রযোজক অজয় দেবগন ফিল্মস। আর এই ছবির পরিচালকও অজয় দেবগনই।

মেডে’ ছবিতে তাঁকে অর্থাৎ রাকুলকে দেখা যাবে একজন বিমানচালকের ভুমিকায়। অমিতাভ বচ্চনের সঙ্গে প্রথমবার পর্দায় আসা নিয়ে উচ্ছ্বসিত এই বলিউড নায়িকা। প্রসঙ্গত, ২০১৪ সালে দিব্যা খোসলা-র 'Yaariyan' ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন।