লাভ জিহাদের ফলে ছাত্রী খুনের আসামী তৌসিফকে প্রকাশ্যে ফাঁসির দাবি রামদেবের

লাভ জিহাদের ফলে ছাত্রী খুনের আসামী তৌসিফকে প্রকাশ্যে ফাঁসির  দাবি রামদেবের

আজবাংলা     ফরিদাবাদ কলেজ ছাত্রী হত্যাকাণ্ডকে লাভ জিহাদ আখ্যা দিয়ে যোগগুরু বাবা রামদেব। সেইসঙ্গে অভিযুক্ত তৌসিফকে প্রকাশ্যে ফাঁসি দেওয়ার দাবি যোগগুরু। তিনি বলেছেন, লাভ জিহাদের নামে দেশের বিভিন্ন প্রান্তে খুনোখুনি অত্যন্ত লজ্জাজনক। দেশকে কালিমালিপ্ত করছে এসব! 

এরপরই তিনি বলেছেন, এমন ঘৃ্ণ্য অপরাধ বন্ধ করতে হলে দোষীদের প্রকাশ্যে ফাঁসি দেওয়া উচিত। বৃহস্পতিবার পতঞ্জলি যোগপীঠের একটি ধর্মীয় অনুষ্ঠানে এসে এমন কথা বলেন। রামদেবের মতে, লাভ জিহাদ রুখতে কড়া আইন আনতে হবে। মহিলাদের সঙ্গে অন্যায় হলেই কড়া শাস্তি দিতে হবে দোষীদের।

তিনি ইসলামিক ধর্মগুরুদের আহ্বান করেছেন, লাভ জিহাদের প্রতিবাদ জানাতে এবং এমন অপরাধের নিন্দা করতে।এদিকে, বল্লভগড়ে কলেজ ছাত্রীকে গুলি করে খুনে অভিযুক্ত যুবক কংগ্রেস নেতাদের আত্মীয় বলে অভিযোগ করেছেন হরিয়ানার স্বরাষ্ট্রমন্ত্রী অনিল ভিজ।

তাঁর আরও দাবি, ২০১৮ সালে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে এফআইআর তুলে নেওয়া হয়েছিল কংগ্রেস নেতাদের 'চাপে'।মঙ্গলবার প্রকাশ্য়ে কলেজ ছাত্রীকে গুলি করে খুনের ঘটনায় শোরগোল পড়ে যায়। এ ঘটনায় বছর একুশের তৌসিফ নামে এক যুবককে গ্রেফতার করা হয়।

তরুণীর পরিবারের দাবি, বিয়ে করার জন্য় চাপ দিত তৌসিফ। ২ বছর আগে ওই তরুণীকে তৌসিফ অপহরণ করেছিল বলেও অভিযোগ করা হয়েছে। পুলিশ সূত্রে দাবি, তৌসিফের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। কিন্তু তরুণীর বাবা জানান যে, তাঁরা আর কোনও তদন্ত চান না, তাই সেই এফআইআর বাতিল করা হয়েছিল।