রোড এক্সিডেন্টের সম্মুখীন হলেন রনবীর সিং

রোড এক্সিডেন্টের সম্মুখীন হলেন রনবীর সিং

আজবাংলা  গোটা বলিউড জুড়ে কিছু না কিছু লেগেই আছে। শান্তির কোন অবকাশ নেই। এই মুহূর্তে দাঁড়িয়ে রনবীর সিং এর জীবনেও কম উথাল পাতাল চলছে না। কারন তাঁর স্ত্রী এনসিবির সাথে ফেঁসে গেছেন। দীপিকার সাথে তিনি এনসিবির দপ্তরেরও গিয়েছিলেন।

তবে, বিশেষ কোন লাভ হয়নি। কারন, রনবীরকে ঢুকতে দেওয়া হয়নি। তবে, তিনি স্ত্রীর সঙ্গে সবসময় থেকেছেন ছায়ার মত। তবে, এখন টাটকা খবর হল, আজকে অর্থাৎ দুপুর বেলার দিকে তিনি পথ দুর্ঘটনার কবলে পড়েছেন। সেইসময়কার ছবি ধরা পড়েছে ক্যামেরায়।

তাঁর গাড়ি বেশ ভালভাবেই ক্ষতিগ্রস্ত হয়েছে। আসুন জেনে নেওয়া যাক, ঠিক কি হয়েছিল। আজকে ১৯৮৩-র বিশ্বকাপের জয়ের ওপর নির্মিত ছবি '83' এর ডাবিং সেরে বাড়ি ফিরছিলেন অভিনেতা রনবীর সিং। নিজের মার্সিটিজ বেঞ্চের গাড়ি করেই বাড়ি ফিরছিলেন।

সেইসময় হঠাৎই এক বাইক এসে আচমকা ধাক্কা মারে। ধাক্কা মারার সাথে সাথে সেইসময় তিনি নিজে গাড়ি থেকে বেরিয়ে আসেন। ওই অল্প সময়ের মধ্যেই রাস্তায় ভিড় জমে যায়। এরপর তিনি নিজে গিয়ে গাড়ির পিছনে গিয়ে দেখেন গাড়ির অবস্থা।

তেমন ক্ষতির পরিমাণ না  হওয়ার দরুন তিনি ফের গাড়িতে উঠে গন্তব্যে রওনা হন। তবে কোনও আঘাত লাগেনি অভিনেতার শরীরে। এই পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি হয়। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার হতেই নিমেসের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

https://www.instagram.com/p/CGXD5JnALAh/?utm_source=ig_embed