এবার হোম আইসোলেশনে গেলেন আরও এক কেন্দ্রীয় মন্ত্রী

এবার হোম আইসোলেশনে গেলেন আরও এক কেন্দ্রীয় মন্ত্রী

আজ বাংলা: রবিবার করোনায় আক্রান্ত হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নিজেই টুইট করে সে কথা জানান। এবার তাঁর করোনা আক্রান্ত হওয়ার পরেই হোম আইসোলেশনে গেলেন কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ। 


জানা গিয়েছে, গত শনিবারই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে দেখা করেছিলেন রবি শঙ্কর প্রসাদ। তাই নিয়ম নেমে হোম আইসোলেশনে চলে যান তিনি। রবিবার অমিত শাহ টুইট করে জানান যে, করোনা পসিটিভ হয়েছে তাঁর।

তাঁর সংস্পর্শে যারা এসেছিল, সকলকে হোম আইসোলেশনে যেতে অনুরোধ করেন তিনি। তিনি তাঁর সংস্পর্শে আসা সকলকে একবার করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধও করেন। আর এরপরেই হোম আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নেন কেন্দ্রীয় তথ্য প্রযুক্তি মন্ত্রী রবি শঙ্কর।

উল্লেখ্য, করোনা পজিটিভ নিয়ে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি রয়েছেন অমিত শাহ। ৫৫ বছরের অমিত শাহর ডায়াবেটিস রয়েছে। অমিত শাহের করোনা পসিটিভ আশার পরেই আইসোলেশনে আগেই গিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

এবার সেই তালিকা সম্প্রসারিত করলেন রবি শঙ্কর। অমিত শাহের সুস্থতা কামনা করে টুইট করেছেন কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা-সহ অনেক বিজেপি নেতা। সুস্থতা কামনা করেছেন রাহুল গান্ধী, মমতা বন্দোপাধ্যায়ও।