গ্রাহকদের জন্য সুখবর, ভারতে লঞ্চ করা হল রেডমির এই নতুন ডিভাইস

গ্রাহকদের জন্য সুখবর, ভারতে লঞ্চ করা হল রেডমির এই নতুন ডিভাইস

আজ বাংলা: বিগত কয়েক বাজারে ভারতের বাজারে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে শাওমি। ইতিমধ্যে তারা ভারতের বাজারে একাধিক ফোন থেকে শুরু করে নিত্য নতুন গ্যাজেট নিয়ে এসেছে। 


হ্যাঁ ভারতের ক্রেতাদের মধ্যে অন্যতম জনপ্রিয় redmi। এই কোম্পানির যে কোনো ধরনের প্রোডাক্ট গ্রাহকদের কাছে অতীব পছন্দের। আর সেই বিষয়টি মাথাতে রেখে এবারে তাদের তরফে ভারতে লঞ্চ করা হয়েছে নতুন redmi sonic bass, redmi earburd 2। যা নিয়ে দেখা দিয়েছে তীব্র আকর্ষণ।

আর এর মধ্যে redmi sonic bass আগে লঞ্চ করা হয়েছিল নেপালে। তবে এই দুই প্রদাক্ত ভারতে কম দামের মধ্যে এসেছে। যাতে সকলেই ব্যবহার করতে পারে। redmi sonic bass ওয়্যারলেস হেডফোনের দাম রাখা হয়েছে ১২৯৯ টাকা।

  জানা গিয়েছে, অডিও প্রোডাক্ট পাওয়া যাবে আরও কম দামে। এই মুহূর্তে ভারতের গ্রাহকদের কাছে ক্রমেই জনপ্রিয় অয়েরলেস হেডফোন। আর সেই কারণে একাধিক কোম্পানির তরফে নিয়ে আসা হয়েছিল নিত্য নতুন প্রোডাক্ট। redmi sonic bass ইতিমধ্যে ফ্লিপ কার্ট এবং শাওমির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবে।

পাশপাশি redmi earburd 2c এর দাম ১৪৯৯। তবে সীমত সময়ের জন্য এর উপরে রয়ুএছে ছাড়ের সুবিধা। earburd 2c এসেছে আকর্ষণীয় লুকের সঙ্গে। এতে রয়েছে ম্যাট ফিনিশের ব্যবস্থা। voice assistant এর সুবিধা রয়েছে এতে। পাশপাশি জল নিরধকের সুবিধা রয়েছে। 


একবার চার্জ করলে এটি নাগাড়ে ৪ ঘণ্টা ব্যাক আপ দেবে। চার্জ কেস ব্যবহার করলে ১২ ঘণ্টার ব্যাক আপ পাওয়া যাবে। এছাড়া রয়েছে এতে একাধিক ফিচার। যা গ্রাহকদের আকর্ষণ করার পক্ষে যথেষ্ট। অর্থাৎ উৎসবের মরসুমে অল্প দামের মধ্যে এই দুই গ্যাজেট এবারে সকলের কাছে যথেষ্ট আকর্ষণের বিষয় হতে চলেছে বলে মনে করা হচ্ছে।