নির্বাচনী ঝড়ের মুখে ডেটে গেলেন গেরুয়া-সবুজ প্রতিনিধিদের রোমিও-জুলিয়েট

নির্বাচনী ঝড়ের মুখে ডেটে গেলেন গেরুয়া-সবুজ প্রতিনিধিদের রোমিও-জুলিয়েট

বাইরে দু’পক্ষের ঝড়, অন্তরে শান্তি ও প্রেম। এমন প্রেমের আমেজ ভরা বসন্তে নির্বাচনের লড়াইয়ের গন্ধ চার দিকে। তা বলে নতুন পাওয়া ‘বিশেষ বন্ধু’র সঙ্গে সময় কাটানো পাপ? সমস্ত বাধা কাটিয়ে ‘রোমিও-জুলিয়েট’ গেলেন ডেটে। বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত এবং তৃণমূলের সাংসদ নুসরত জাহান। গেরুয়া-সবুজে মিলে বেশ একটা প্রেম মেশানো বন্ধুত্বের রং তৈরি হয়েছে যেন।

ডেটে গিয়ে ছবি পোস্ট করলেন দু’জনেই। নিজেদের নয়, নানা রঙের ডেজার্টের ছবি নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে। সেই পোস্টটাই যশ তুলে আনলেন নিজের স্টোরিতে। নুসরত লিখেছিলেন, ‘টেবিলে আমার পছন্দের জিনিস। সঙ্গে আমার পছন্দের মানুষ’। পাশে যশ দাশগুপ্তর নাম ট্যাগ করা। সেই পোস্ট শেয়ার করে যশ লিখলেন, ‘তোমার তৃপ্তির আমেজ নিচ্ছি আমি। সত্যি’। নির্বাচনের জেরে নুসরতের বিবাহবিচ্ছেদ পিছিয়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে।

নিখিল জৈন কিছুদিন আগে জানিয়েছিলেন, তাঁদের বিবাহবিচ্ছেদ নিয়ে তিনি এখনই কিছু মন্তব্য করতে চান না। নিখিলের কথায়, ‘‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি ঠিক জানিয়ে দেব। এখনও সেই সময় আসেনি।’’ সম্ভবত, ২০২১-এর নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত সেই সময়টা আসবে না।

স্বামীর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে ব্যক্তিগত কারণে। তা বলে রাজনৈতিক কারণে নিজের নতুন বন্ধুর থেকে দূরে থাকতে রাজি নন নুসরত। তাঁর হাবভাবে সে কথা স্পষ্ট। সবুজ ও গেরুয়া রঙের দাপটে প্রেমের রং মুছে দিতে চান না তাঁরা। যশরতের ঠোঁটে যেন একটিই পংক্তি শোনা যাচ্ছে, ‘ফুল ফুটুক না ফুটুক, আজ বসন্ত’।