সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ২২ থেকে ২৮ ফেব্রুয়ারী ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে জেনে নিন ২২ থেকে ২৮ ফেব্রুয়ারী  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু  এই সপ্তাহে চাঁদ আপনার সপ্তম, অষ্টম, নবম এবং দশম ভাবে গোচর করবে এবং মঙ্গল স্থানান্তরের সময় মঙ্গল আপনার সপ্তম ঘরে গোচর করবে। আপনি যদি ধনু রাশির জাতকদের সম্পর্কে কথা বলেন তবে সপ্তাহের শুরুতে চন্দ্র দেব আপনার সপ্তম ভাবে থাকবেন, যা আপনাকে ব্যবসায়ের একটি শক্তিশালী বৃদ্ধি দেবে এবং ব্যবসা থেকে ভাল লাভ হবে। আপনি এই সময়টিতে ব্যবসায় প্রসারণেও সাফল্য অর্জন করতে পারেন কারণ আপনার সঙ্গীরও এই সময়ে ভাল সম্পর্ক থাকবে। বিদেশী যোগাযোগগুলি বাণিজ্যে শক্তিশালী লাভ করবে।

আপনার কর্মক্ষেত্রে অগ্রগতি আপনার আশেপাশের লোকদের জন্য আনন্দ আনবে। আপনি যদি কাজ করেন তবে আপনি উপকৃত হবেন এবং আপনি পদোন্নতি পেতে পারেন। এর পরে, চন্দ্র দেব অষ্টম ঘরে যাবেন, যার কারণে আপনি অর্থ এবং স্বাস্থ্যের সাথে সম্পর্কিত ক্ষতির মুখোমুখি হতে পারেন। আপনার পুরানো গোপনীয়তা বেরিয়ে আসতে পারে এবং পিতার মতামতের মধ্যে মতপার্থক্য থাকতে পারে। এই সময়ের মধ্যে আপনার মা হঠাৎ কিছু সুবিধা পেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার নবম ভাবে যাবেন, যা কিছুটা ভাগ্যের অনুভূত হবে, তবে হঠাৎ অর্থ হতে পারে এবং পৈতৃক সম্পত্তির প্রয়াস সফল হতে পারে।

শিক্ষার ক্ষেত্রেও সাফল্যের সম্ভাবনা থাকবে। এর পরে, সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্র দেব আপনার দশম ভাবে যাবেন, যা কর্মক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। আরও চেষ্টা করার সময় হবে এটি। আপনি কঠোর পরিশ্রম করবেন তবে তা সত্ত্বেও আপনি আংশিক সাফল্য পাবেন। এটি আপনার মানসিক উত্তেজনা বাড়িয়ে তুলবে এবং আপনি কর্মক্ষেত্রে অনুভূতি বোধ করবেন না তবে তবুও আপনাকে ধৈর্য ও শান্তি ধরে রাখতে হবে। মঙ্গলও এই সপ্তাহে আপনার ষষ্ঠ ভাবে গোচর করবে, যার কারণে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা আপনাকে ভোগ করতে পারে। আপনার ব্যয় বৃদ্ধি পাবে তবে আপনি প্রতিপক্ষের বিরুদ্ধে জয়লাভ করবেন। কঠোর পরিশ্রমের পরে সাফল্য পেয়ে আপনি খুশি হবেন এবং আপনি চাকরিতে ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন। উপায়: মঙ্গলবারের দিন শ্রী হনুমানকে সিঁদুর এবং ছোলা চড়ান।

মকর   এই সপ্তাহে চাঁদ আপনার ষষ্ঠম, সপ্তম, অষ্টম এবং নবম ভাবে গোচর করবে। এর সাথে, মঙ্গল আপনার পঞ্চম ভাবে গোচর এবং এটির উপস্থিতি নিবন্ধ করবে। আপনার জন্য, সপ্তাহের শুরুতে ষষ্ঠ ভাবে চাঁদের গোচর প্রতিপক্ষের সমস্যা হতে পারে। এটি আপনার মানসিক চাপকেও বাড়িয়ে তুলবে এবং আপনি নিজেকে কেন্দ্রীভূত রাখতে পারবেন না। ব্যয় বাড়বে এবং স্বামী / স্ত্রীদের স্বাস্থ্য সমস্যা হতে পারে। পড়াশোনায় আপনি বাধার মুখোমুখি হবেন। এর পরে, চন্দ্র দেব আপনার সপ্তম ভাবে যাবেন, যা অংশীদারিত্বের ব্যবসায় উপকৃত হবে।

আপনার সঙ্গীর সাথে সম্পর্কেরও উন্নতি হবে। এই সময়ে আপনি বিদেশ থেকে আরও বেশি লাভের সম্ভাবনা রয়েছে। এর সদ্ব্যবহার করার চেষ্টা করুন। আপনি সমাজে সম্মান এবং সম্মান পাবেন এবং আপনি বিবাহিত জীবনে প্রেমের বৃদ্ধিও দেখতে পাবেন। এর পরে, সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার অষ্টম ভাবে যাবেন যা আপনার মানসিক চাপ বাড়িয়ে তুলতে পারে, তবে আপনার শ্বশুরবাড়ির সাথে আপনারও ভাল সম্পর্ক থাকবে এবং ব্যবসায় একটি সাধারণ লাভ হবে আপনার জীবনসঙ্গী স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন।

সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্র দেব আপনার নবম ভাবে গোচর করবেন, যা আপনার সম্মান এবং শ্রদ্ধা বাড়িয়ে তুলবে। ভ্রমণ করতে সক্ষম হবে। ভ্রমণের জন্য, আপনি এমন একটি আনন্দদায়ক জায়গায় যেতে পারেন যেখানে প্রচুর পরিমাণে জল রয়েছে। আপনার বাবা উচ্চ সাফল্য পেতে পারেন এবং ভাইবোনদের সুখ পাবেন। ভ্রমণের মাধ্যমে আপনি অর্থ উপার্জন করতে পারবেন। এই সপ্তাহে, মঙ্গল আপনার পঞ্চম ভাবে প্রবেশ করবে, যা আপনার বাচ্চাদের ক্ষতি করতে পারে। তারা স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারে এবং তাদের পড়াশোনায় হস্তক্ষেপও করতে পারে। আপনি যদি নিজেই ছাত্র হন, তবে আপনার পড়াশুনাও বাধা হতে পারে। আমরা ঘরোয়া কাজে ব্যয় করব এবং আপনার আয় বাড়তে চলেছে। উপায়: শনিদেবর আরাধনা করা আপনাকে লাভ দেবে।

কুম্ভ   এই সপ্তাহের মধ্যে, চন্দ্র কুম্ভের পঞ্চম, ষষ্ঠম, সপ্তম এবং অষ্টম ভাবে গোচর করবে। মঙ্গলও গোচর করবে এবং আপনার চতুর্থ ঘরে প্রবেশ করবে। কুম্ভ রাশির লোকদের জন্য সপ্তাহের শুরুতে চন্দ্র দেব পঞ্চম ঘরে থাকবেন, যা আপনার শৈল্পিক আগ্রহ বাড়িয়ে তুলবে। আপনার সন্তানের জন্য ভাল কিছু করার কথা ভাববে এবং আপনার শিশুও সময়মতো উন্নতি করবে। আপনার ব্যক্তিগত জীবনে আপনি অর্থ ও সুখের যোগফল পাবেন। প্রজ্ঞার বিকাশ ঘটবে।

এর পরে, চন্দ্র দেব আপনার ষষ্ঠ ভাবে যাবেন, যার কারণে আপনি মানসিক চাপে পড়তে পারেন। তারা তাদের প্রতিপক্ষকে পরাজিত করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে তবে শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য অর্জন করবে। আপনার ব্যয় বৃদ্ধি পাবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, চন্দ্র দেব আপনার সপ্তম ভাবে যাবেন, যা ব্যবসায়ের ক্ষেত্রে ভাল লাভ দেবে এবং বিদেশী উত্স থেকে ভালভাবে উপকৃত হতে পারে। আমদানি রফতানি কাজ থেকে আপনার লাভ আশা করা উচিত।

আপনার সামাজিক চিত্র আরও দৃঢ় হবে এবং ব্যবসায়িক অংশীদারের সাথে সম্পর্ক উন্নত হবে। এই সপ্তাহে, মঙ্গল আপনার চতুর্থ ঘরে প্রবেশ করবে, যা আপনাকে সম্পত্তির ভাল সুবিধা দিতে পারে। এই সময়টি আপনার মায়ের জন্য কষ্টকর হবে, তাই তার স্বাস্থ্যের যত্ন নিন পরিবারে মানসিক চাপ বাড়বে তবে হঠাৎ করে সুখ আসতে পারে। পৈতৃক সম্পত্তি অধিগ্রহণ করা হচ্ছে, যা আপনি পেতে পারেন। উপায়: শ্রী গণেশের পূজা করুন আর উনাকে দূর্বা অর্পিত করুন।

মীন  এই সপ্তাহে চাঁদ আপনার রাশিচক্র থেকে চতুর্থ, পঞ্চম, ষষ্ঠম এবং সপ্তম ভাবে সঞ্চারিত হয়। আপনার রাশিচক্র থেকে মঙ্গল গ্রহের স্থান তৃতীয় ঘরে থাকবে। মীন রাশির লোকদের নিয়ে কথা বলছি, সপ্তাহের শুরুতে, চন্দ্র দেব আপনার চতুর্থ ভাবে তাঁর উপস্থিতি নিবন্ধন করবেন, যা পরিবারে সুখ বয়ে আনবে এবং গৃহকর্মের জন্য ব্যয় করবে।আপনি সম্পত্তি কিনে দেওয়ার চেষ্টা করবেন এবং আপনার মা সুযোগ-সুবিধাগুলি উপভোগ করার সুযোগ পাবেন। এটি আপনাকে আনন্দিতও করবে। সপ্তাহের অগ্রগতির সাথে সাথে, চন্দ্র দেব আপনার পঞ্চম ঘরে গোচর করবেন যাতে আপনি যে কোনও ক্ষেত্রেই সাফল্য পাবেন।

উচ্চ শিক্ষার পথে অসুবিধাগুলি শেষ হবে এবং শিক্ষার্থীরা উপকৃত হবে। কারও কাছ থেকে ঋণ নেওয়ার ক্ষেত্রে সাফল্য পেয়ে আপনি স্বস্তি পাবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে চন্দ্র দেব ষষ্ঠ ভাবে যাবেন যা আপনার সন্তানের উপকারে আসবে। আপনার ব্যয় বাড়তে পারে। মামার সাথে দেখা করার সুযোগ পাবেন। দূরবর্তী শিক্ষা পাওয়ার জন্য এই প্রচেষ্টা করার সঠিক সময় হবে কারণ শিক্ষায় সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা থাকবে। সপ্তাহের শেষ দিনগুলিতে, চন্দ্র দেব আপনার সপ্তম ভাবে গোচর করবেন।

এই সময়ে আপনার ব্যবসায় উপকৃত হবে এবং সম্মানও বৃদ্ধি পাবে। আমদানি - রফতানি কাজে বিশেষ সুবিধা পাবেন। আপনি কারও সাথে অংশীদারও হতে পারেন। এই সপ্তাহে, মঙ্গল আপনার তৃতীয় ভাবে প্রবেশ করবে, যা আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি করবে। সংক্ষিপ্ত ভ্রমণের ফলে কিছু সমস্যা হতে পারে। ভাইবোনরা ভোগান্তির শিকার হবেন। ব্যক্তিগত প্রচেষ্টা কর্মক্ষেত্রে ভাল সাফল্য অর্জন করতে পারে। আপনার সহকর্মীদের প্রতি আপনাকে সজাগ থাকতে হবে। প্রতিটি কাজের জন্য, এগুলির উপর নির্ভর করবেন না, তবে নিজের কাজ করার অভ্যাস করুন, তবেই আপনি সুবিধা পাবেন। উপায়: বৃহস্পতিবারের দিন পিপল গাছ কে স্পর্শ না করে জল দিন।