আজকের রাশিফল শনিবার ২০ মার্চ জেনে নিন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

আজকের রাশিফল শনিবার ২০ মার্চ জেনে নিন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  (Saturday, March 20, 2021) আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে। আপনার সন্তানদের কারণে আজ আপনি অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। এটি আপনাকে খুব আনন্দিত করবে। আজ কাজ ক্লান্তিকর এবং চাপপূর্ণ হবে- কিন্তু বন্ধুবান্ধবদের সঙ্গ আপনাকে এবং হালকা এবং খুশির মেজাজে রাখবে। আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যা তার জীবনের চেয়ে আপনাকে বেশি ভালবাসবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। আজ, আপনি আপনার দেশের সম্পর্কিত কিছু আকর্ষণীয় তথ্য জেনে অবাক হতে পারেন। প্রতিকার :- কাউকে বিপদে সাহায্য করা মহান কাজ, এই কারণে কোনো কুষ্ট রোগী বা কালা বা বধির কে সাহায্য করলে উপকৃত হবেন।

 মকর রাশি  (Saturday, March 20, 2021) আনন্দদায়র সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। পরিবারের প্রয়োজনীয়তা অনুসারে আপনি আপনার স্ত্রীর সাথে কিছু মূল্যবান জিনিস কিনতে যেতে পারেন, যা আপনার আর্থিক পরিস্থিতি কিছুটা টানটান করে তুলতে পারে। বাড়ির কাজ আপনাকে প্রায়সময়েই ব্যস্ত রাখবে। ফেলে রাখা কজ সত্ত্বেও প্রেম এবং সামাজিকতা আপনার মনে প্রভাব বিস্তার করবে। ব্যাস্ত রুটিন তবুও আজকে আপনি আপনার জন্য সময় বার করতে সক্ষম হবেন।ফাঁকা সময়ে আজকে আপনি কিছু সৃজনী করতে পারেন। আজকের দিনটি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সেরা ইভ হতে পারে। কী দিন - সিনেমাগুলি, পার্টি করতে এবং কার্ডগুলিতে বন্ধুদের সাথে বেড়ানো। প্রতিকার :- বহমান জলে পেঁয়াজ বা রসুনের গুচ্ছ নিক্ষেপ করলে তা আর্থিক পরিস্থিতির উন্নতি ঘটাবে।

কুম্ভ রাশি  (Saturday, March 20, 2021) আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা উচিত। আজ, আপনি আপনার ভাই বা বোনের সাহায্য থেকে সুবিধা পেতে পারেন। আপনার সঙ্গে থাকা মানুষরা আপনার উপর বিশেষ খুশি হবেন না- সে আপনি তাঁদের সন্তুষ্ট করার জন্য যাই করুন না কেন। প্রেমে ভোগান্তি হবে এবং এমনকি আপনার মূল্যবান দান/ উপহারও আজকে কোন জাদু করবে না। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা সাহিত্য পড়ে আজকের দিন আপনি খুব ভালো করে গৃহীত করতে পারেন। আপনি আজ আপনার স্ত্রীর একটি কঠিন এবং দৃঢ় দিক অভিজ্ঞতা করতে পারেন, যা আপনাকে অস্বাচ্ছন্দ্য বোধ করাতে পারে। ব্যবসায়ীদের আজ তাদের স্থগিত পরিকল্পনা পুনরুদ্ধার করার বিষয়ে চিন্তা করা উচিত। প্রতিকার :- সঙ্গীকে খুশি রাখতে পিতা এবং শিক্ষককে লাল এবং মেরুন রঙের বস্ত্র উপহার দিন।

 মীন রাশি  (Saturday, March 20, 2021) শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। আপনার সন্তানের জন্য কিছু পরিকল্পনা করার পক্ষে সেরা দিন। আপনার ভালবাসার জীবনে আজ একটি সুন্দর মোড় আসবে। আপনি প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। যখন আপনার সঙ্গী সত্যিই অসাধারণ হয় তখন জীবন সত্যিই সম্মোহিত হয়ে যায় এবং আপনি আজ তা অনুভব করবেন। নিজের সাথে চিকিত্সা করা একটি ভাল ধারণা এবং আপনি একটি দীর্ঘ সপ্তাহ পরে এটি প্রাপ্য। আপনি যদি আপনার বন্ধুদের বন্ধুদের পদক্ষেপে যেতে দেন তবে আপনি এটি আরও উপভোগ করতে পারেন প্রতিকার :- রুপার টুকরো বা রুপার কয়েন সর্বদা পকেটে রাখলে ধন বৃদ্ধি পাবে।