আজকের রাশিফল রবিবার ৯ মে ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

আজকের রাশিফল রবিবার ৯ মে ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  (Sunday, May 9, 2021) কোন গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন বিশেষত বাঁকগুলিতে। কারোর অবহেলা হয়তো আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। এটি ভালভাবে বোঝা উচিত যে শোকের মুহূর্তে, আপনার জমে থাকা সম্পদ কেবল আপনাকে পরিস্থিতি মোকাবেলায় সহায়তা করবে। অতএব, আজ থেকে সঞ্চয় শুরু করুন এবং অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন। আপনার সঙ্গে থাকা মানুষরা আপনার উপর বিশেষ খুশি হবেন না- সে আপনি তাঁদের সন্তুষ্ট করার জন্য যাই করুন না কেন। মোমবাতির আলোয় ভালোবাসার মানুষটির সাথে খাবার ভাগ করে নেওয়া। আজ আপনার কোনো পার্কে ঘুরতে গিয়ে এমন ব্যাক্তির সাথে দেখা হতে পারে যার সাথে অতীতে আপনার মত ভেদাভেদ হয়েছিল। আজ আপনার বিবাহিত জীবন মজা, আনন্দ এবং সুখে ভরে উঠবে। তারকারা নিকটবর্তী স্থানে ভ্রমণ করার পরামর্শ দেয় - যাদের সাথে আপনি ঘনিষ্ঠ বোধ করেন তাদের সাথে এক ধরণের মজাদার ভরা ভ্রমণ। প্রতিকার :- দুধ মেশানো জলে স্নান করলে স্বাস্থ্য ভালো থাকবে।

 মকর রাশি  (Sunday, May 9, 2021) ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন কিন্তু ড্রাইভিং-এর সময় অতিরিক্ত যত্ন নিতে হবে। উৎসাহময় দিন, য়েহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পুরস্কার/উপহার পাবেন। ব্যবসা আর ব্যাবসার চেয়ে বেশি আজকে আপনি নিজের পরিবারের লোকজনের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করবেন। এই কারণে আপনার পরিবারের মধ্যে সাদৃশ্য আসবে। আজ, আপনি আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন। আপনি আজ বাড়িতেই থাকবেন, যদিও পারিবারিক বিরোধগুলি আপনাকে চিন্তিত করতে পারে। প্রতিকার :- প্রতিদিন সাদা কাপড় পরিধান স্বাস্থ্যের জন্য ভালো।

 কুম্ভ রাশি (Sunday, May 9, 2021) আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। বিবাহযোগ্যদের জন্য বৈবাহিক বন্ধন। জানলার উপর ফুল রেখে আপনার ভালোবাসা প্রকাশ করুন। কর্মক্ষেত্রে কিছু কাজ খারাপ হওয়ার কারণে আজকে আপনি বিরক্ত থাকতে পারেন আর এটার ব্যাপারে ভেবে আপনি নিজের মূল্যবান সময় খারাপ করতে পারেন। দিনটি আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিনগুলির অন্যতম হতে পারে। কারও সংস্থায় আটকে যা আপনি বেশি উপভোগ করেন না তা আপনাকে বিরক্ত করতে পারে। সুতরাং, আপনি কাকে দিয়ে বাইরে যাবেন তা বুদ্ধিমানের সাথে চয়ন করুন। প্রতিকার :- ধর্মীয় স্থলে কালো সাদা তিলের দানা ও সাত রকমের শস্য দান করলে তা আর্থিক সমৃদ্ধির পথ প্রশস্ত করবে।

 মীন রাশি  (Sunday, May 9, 2021) এমন একটি দিন যেখানে হাসি আপনার মুখে সর্বদা লেগে থাকবে এবং অপরিচিতদেরকে পরিচিত বলে মনে হবে। যে কোনও জায়গায় বিনিয়োগ করা লোকেরা আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও অন্তর্ভুক্ত করুন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনার প্রেম জীবন শরৎকালের একটি গাছের পাতার মত হবে। আপনি আপনার সব জরুরি কাজ শেষ করে নিজের জন্য সময় তো বার করে নিবেন কিন্তু এই সময়ের ব্যবহার আপনি আপনার হিসেবে করতে পারবেন না। আপনার ব্যস্ত সময়সূচীর জন্য আপনার স্ত্রী আজ গুরুত্বহীন ম্বোধ করতে পারেন, এবং তিনি সন্ধ্যায় অপ্রসন্নতা দেখাতে পারেন। আপনার সম্পর্কের বাইরেও আপনার নিজস্ব একটি জগত রয়েছে এবং আজ আপনি সেই বাস্তবতাটি ঘুরে দেখতে পারেন। প্রতিকার :- সময়-সময়ে আপনার প্রেমিক বা প্রেমিকাকে লাল বস্ত্র উপহার দিলে প্রেম জীবন শক্তিশালী হবে।