আজকের রাশিফল বৃহস্পতিবার ২৫ মার্চ জেনে নিন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৫ মার্চ জেনে নিন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  (Thursday, March 25, 2021) আজ আপনার প্রয়োজন আরাম করার এবং ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে খুশি খোঁজার চেষ্টা করা। আপনি যদি বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করা যেতে পারে, যা আপনাকে লাভ অর্জনে সহায়তা করবে। কোন দূর সম্পর্কে আত্মীয়ের কাছ থেকে দীর্ঘ প্রতীক্ষিত বার্তা পুরো পরিবারের এবং বিশেষত আপনার জন্য সুখবর বয়ে আনবে। একই স্থানে দাঁড়িয়ে প্রেম একটি নতুন বিশ্বে আপনাকে সঞ্চারণ করাবে। এটি এমন একটি দিন যখন আপনি একটি রোমান্টিক ভ্রমণে যেতে পারবেন। আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে- আপনার প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। আনন্দদায়ক সফর সন্তোষজনক হবে। আজ আপনি জানতে পারবেন যে কেন বিয়ে স্বর্গে তৈরি হয়। প্রতিকার :- মহাদেব কে জল পূর্ণ নারকোল অর্পণ করলে তা আপনার ক্যারিয়ার এর ও ব্যবসার জন্য লাভ দায়ক হবে।

 মকর রাশি  (Thursday, March 25, 2021) যা আপনাকে নিজের সম্বন্ধে ভালো বোধ করায় এমন কিছু করার পক্ষে এটি চমৎকার দিন। আপনি আজ অজানা উত্স থেকে অর্থ অর্জন করতে পারেন যা আপনার অনেক আর্থিক সমস্যার সমাধান করবে। আজ আপনার উচিত অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা কিন্তু বাচ্চাদের প্রতি অতিরিক্ত উদারতা শুধুমাত্র ঝামেলার দিকে নিয়ে যাবে। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে। প্রেমের জীবন আপনি আজ আশীর্বাদ করবে বলে মনে হয়। কোনো কাজ ছেড়ে আপনি আজকে আপনার কোনো মন পছন্দ কাজ করার কথা ভাববেন কিন্তু অতিরিক্ত কাজ থাকার কারণে আপনি সেটা করতে পারবেন না। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিস্ময়কর খবর পেতে পারেন। প্রতিকার :- হলুদ কাঁচের বোতলে জল ভোরে সূর্যের আলোয় রেখেদিন ও সেই জল পান করলে আপনি পারিবারিক জীবনে তৃপ্ত থাকবেন।

 কুম্ভ রাশি  (Thursday, March 25, 2021) এমন কোন কাজকর্মে নিযুক্ত হোন যা উৎসাহব্যঞ্জক এবং আপনাকে ভারমুক্ত রাখবে। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে- সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হোন। আপনি সন্তানদের বা আপনার থেকে কম অভিজ্ঞতাসম্পন্ন লোকেদের ধৈর্য্য সঙ্গে সামলান। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। সৃজনশীল চাকরি সম্পন্ন নেটিভরা আজ বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি সৃজনশীল কাজের চেয়ে কোনও কাজের গুরুত্ব অনুধাবন করতে পারেন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আজ আপনার স্ত্রী আপনার অতীত থেকে একটি গোপন জিনিস জেনে সামান্য পরিমাণ আঘাত পেতে পারেন। প্রতিকার :- সম্পর্কে প্রেমের গাঢ়ত্ব বৃদ্ধির জন্য গরুকে হলুদের গুঁড়ো ও আলু সেদ্ধ মিশিয়ে খেতে দিন।

 মীন রাশি  (Thursday, March 25, 2021) আপনার রসিক আত্মীয়স্বজন আপনার দুশ্চিন্তা দূর করবে আর আপনাকে কাঙ্খিত মুক্তির স্বাদ দেবে। এরকম আত্মীয় থাকার জন্য আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। আজ আপনার মা বা বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। এটি যদিও আপনার আর্থিক অবস্থার অবনতি ঘটাবে তবে সম্পর্ককে আরও শক্তিশালী করবে। পরিবারের গোপনীয়তার খবর আপনাকে আশ্চর্য করতে পারে। ভালোবাসায় হঠকারী পদক্ষেপ এড়িয়ে চলুন। এই রাশিচক্রের অধীনে ব্যবসায়ীদের অযাচিত কাজের সাথে সম্পর্কিত ভ্রমনে যেতে হতে পারে। এটি আপনাকে মানসিকভাবে চাপ দিতে পারে। কর্মরত নেটিভদের অবশ্যই অফিসে গসিপিং এড়ানো উচিত। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনি আজ আপনার স্ত্রীর একটি কঠিন এবং দৃঢ় দিক অভিজ্ঞতা করতে পারেন, যা আপনাকে অস্বাচ্ছন্দ্য বোধ করাতে পারে। প্রতিকার :- তিলের তেল দিয়ে রোজ একটি প্রদীপ প্রজ্জলন করলে আর্থিক উন্নতি হবে।