রতুয়ায় সাংবাদিক বৈঠকে নির্বাচনী ইস্তাহার প্রকাশ করলেন সমর মুখার্জী

রতুয়ায় সাংবাদিক বৈঠকে নির্বাচনী ইস্তাহার প্রকাশ করলেন সমর মুখার্জী

রতুয়া :   আসন্ন বিধানসভা নির্বাচনের প্রাক্কালে নির্বাচনী ইস্তাহার প্রকাশ করে সাংবাদিক বৈঠক করলেন রতুয়া-৪৮ বিধানসভার তৃণমূল প্রার্থী সমর মুখার্জী।শুক্রবার দেবীপুরের নিজস্ব বাসভবনে এক সাংবাদিক বৈঠক করলেন নির্বাচনী ইস্তাহার নিয়ে।রাজ্যের মুখ্যমন্ত্রী এবং মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মৌসুম নূরের পর সমর মুখার্জি সাংবাদিক বৈঠক করলেন।

ইতিমধ্যেই বেশ কয়েকবার তৃণমূল কর্মীদের নিয়ে কর্মীসভাও করেছেন তিনি। রাজ্যের উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে কিভাবে পৌঁছাবে এবং তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় সাধারণ মানুষের জন্য যা যা করেছেন সেগুলো সাধারণ মানুষের কাছে তুলে ধরা ও আগামীতে সরকার ক্ষমতায় এলে কি কি কাজ করা হবে সমগ্র বিষয় নিয়ে সাংবাদিক বৈঠক করা হয়।

কেন্দ্রীয় সরকারের মূল্যবৃদ্ধি, কৃষি আইন,রান্নার গ্যাস ডিজেল পেট্রোলের দাম আকাশ ছোঁয়া সব বিষয়ে কর্মীরা সাধারণ মানুষকে বোঝাবেন,সমরবাবু জানান রাজ্য সরকারের তরফ থেকে ইস্তাহারে প্রকাশিত হয়েছে আগামী দিনে সরকার ক্ষমতায় এলে মানুষের দুয়ারে দুয়ারে রেশন সামগ্রী পৌঁছে দেওয়া হবে,

বাংলার যুবকদের স্বাবলম্বী করতে এবং তাদের শিক্ষার সুবিধার জন্য সকল যোগ্য পড়ুয়াদের নতুন স্টুডেন্ট ক্রেডিট কার্ড প্রকল্প আনা হবে এখানে তারা ১০ লক্ষ ক্রেডিট লিমিট পাবেন মাত্র ৪% সুদে।প্রান্তিক কৃষকদেরকে একর পিছু ১০ হাজার অর্থ সহায়তা করা হবে, বিগত ১০ বছরে কারখানার শ্রমিকদের গড় উপার্জন ৭৭ শতাংশ বৃদ্ধি পেয়েছে, স্বাস্থ্য ও শিক্ষার ক্ষেত্রে বাংলার বাজেট গত ১০ বছরে তিন গুণেরও বেশি বৃদ্ধি পেয়েছে।

বাংলা আবাস যোজনার মাধ্যমে গ্রামীণ পরিবারগুলির জন্য ৩৩.৭ লক্ষ্য বাড়ি তৈরি হয়েছে এবং আগামী দিনে আরও ২৫ লক্ষ অতিরিক্ত আবাসন নির্মাণ সহ সকলকে নলযুক্ত পানীয় জল ও উন্নত নিকাশি ব্যবস্থা প্রদান করা হবে ইত্যাদি।তিনি আরো জানান উন্নয়নের নিরিখে মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারের জন্য আবার পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী হবেন। এদিন সমর মুখার্জি ছাড়াও উপস্থিত ছিলেন রতুয়া-১ ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি ফজলুল হক যুব নেতা মুন্না বিশ্বাস সহ তৃণমূলের অন্যান্য নেতাকর্মীরা।