নয়া অবতারে ফিরে আসছেন ভারতীয় টেনিসের আইকন সানিয়া মির্জা

নয়া অবতারে ফিরে আসছেন ভারতীয় টেনিসের আইকন সানিয়া মির্জা

আজবাংলা তাঁকে আমরা চিনি মুলত লন টেনিসের কারনে। তিনি হলেন সানিয়া মির্জা। যারাই টেনিস খেলার ফ্যান, তাঁরা সানিয়ার খেলা দেখেননি এমন হয়নি। সানিয়া খেলার কেরিয়ার ছিল চিরকালই ঊর্ধ্বমুখী। তিনি খেলার পাশাপাশি একসময়ে চুটিয়ে মডেলিং ও করেছেন।

পরে একসময়ে পাকিস্তানি প্লেয়ার শোয়েব মালিক কে বিয়ে করে ফেলেন। এবারে ফের সানিয়া আসতে চলেছেন নতুন ভুমিকায়। আপনি ভাবচ্ছেন মাঠে ফিরছে সানিয়া। কিন্তু না। তাঁকে এবারে দেখা যেতে চলেছে ছোট পর্দায়। এখনো আপনি ভাবছেন তাহলে কোন কিছুর অ্যাড এর জন্য।

না তিনি অ্যাড এর জন্যও আসছেন না টিভিতে। তাঁকে দেখা যেতে চলেছে এক বিশেষ ওয়েব সিরিজে। টিবি বা যক্ষ্মারোগের বিরুদ্ধে জন সচেতনতা বাড়ানোর জন্য এমটিভি প্রবিশন অ্যালোন টুগেদারে অভিনয় করতে চলেছেন। সমীক্ষায় দেখা গেছে, আমাদের দেশে ৩০ বছরের নীচে যাঁদের বয়স তাঁরা ৫০ শতাংশ টিবি রোগে আক্রান্ত।

এই ওয়েব সিরিজে সানিয়া মির্জা সেই সমস্ত সমস্যার কথা বিশ্লেষণ করবেন যা লকডাউনে মুখোমুখি হতে হয়েছিল সবাইকে। অক্ষয় নলওয়াডে ও অশ্বিন মুশরান এই শোয়ে অভিনয় করবেন। এই ওয়েব সিরিজ পাঁচটি পর্বে দেখানো হবে এমটিভি ইন্ডিয়া ও এমটিভি প্রহিবিশনে।

প্রতিটি মানুষের মধ্যে জন সচেতনতা গড়ে তুলতে ও রোগ সম্পর্কে মানুষের চিন্তাধারা বদলাতে। এখন আশা করা যাচ্ছে যে, এই ওয়েব সিরিজই বদলাতে পারে সমস্ত ভাবনাচিন্তা।