সাপ্তাহিক প্রেম রাশিফল | ১৭ থেকে ২৩ জানুয়ারি ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক প্রেম রাশিফল | ১৭ থেকে ২৩ জানুয়ারি ধনু-মকর-কুম্ভ-মীন

ধনু সাপ্তাহিক প্রেম রাশিফল / Dhanu Saptahik Prem Rashifal in Bengali 17 Jan 2022 - 23 Jan 2022 এই সপ্তাহে অনেক যোগ তৈরি হবে এবং আপনি এমন অনেক সুযোগ পাবেন, যখন আপনি আপনার প্রেম জীবনকে আরও শক্তিশালী করতে সক্ষম হবেন। এই সময়ে, যদি আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে কোনও পূর্ববর্তী বিবাদ ছিল, তবে আপনি তা আপনার বোঝার থেকে সম্পূর্ণরূপে দূর করতে সক্ষম হবেন। বিবাহিতদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাবে। এই সময়ে, আপনি আপনার শ্বশুরবাড়ির লোকদের সাথে খুব ভাল ব্যবহার করবেন, যার কারণে আপনার জীবনসঙ্গীও আপনার প্রতি বিনয়ী হবেন। 

 মকর সাপ্তাহিক প্রেম রাশিফল / Makar Saptahik Prem Rashifal in Bengali 17 Jan 2022 - 23 Jan 2022 এই সপ্তাহে আপনার প্রকৃতি প্রফুল্ল থাকবে, তবে আপনি না চাইলেও আপনার প্রিয়জনের সাথে কিছু পূর্বের মতভেদ পুনরায় দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনি দেখতে পাবেন যে আপনার সঙ্গীকে আপনার দৃষ্টিভঙ্গি ব্যাখ্যা করা স্বাভাবিকের চেয়ে বেশি কঠিন হচ্ছে। এমন পরিস্থিতিতে এই সময়ে নিজের নিয়ন্ত্রণ হারানো বিবাদ আরও বাড়িয়ে দিতে পারে। এই সপ্তাহে আপনাকে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে যে, আপনার বিবাহিত জীবনের সাথে সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় বা কোনও পরিকল্পনা করার সময়, জীবনসংদীর ইচ্ছার কথা মাথায় রাখুন। কারণ আপনি যদি আপনার জীবনসাথীকে জিজ্ঞাসা না করে কোনো পরিকল্পনা করেন, তাহলে তাদের কাছ থেকে নেতিবাচক প্রতিক্রিয়া পাওয়ার সম্ভাবনা বেশি থাকবে। অতএব, এই সপ্তাহে এটি এড়ানো আপনার পক্ষে ভাল হবে।

 কুম্ভ সাপ্তাহিক প্রেম রাশিফল / Kumbha Saptahik Prem Rashifal in Bengali 17 Jan 2022 - 23 Jan 2022 প্রেমের সন্ধানে, অবিবাহিতরা এই সপ্তাহে যে কাউকে অন্ধভাবে বিশ্বাস করার কারণে পরবর্তীতে মুখ থুবড়ে পড়তে হতে পারে। এমন পরিস্থিতিতে, রোমান্স এবং প্রেমের ক্ষেত্রে, এই সময় আপনাকে আপনার মনকেও ব্যবহার করার নির্দেশ দেওয়া হয়। এই সপ্তাহে এমন একটি সম্ভাবনা রয়েছে যে আপনার জীবনসাথীর অনিচ্ছাকৃতভাবে কিছু করতে পারেন, যার কারণে আপনি তাদের উপর রেগে যান। কিন্তু এই সময়ে আপনার জীবনসঙ্গীর উপর আপনার রাগ প্রকাশ করা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। কারণ এটা সম্ভব যে আপনার সঙ্গী আপনাকে প্রতিক্রিয়া করার সময় ভুল কথা বলতে পারে। তাই নিজেকে সামলে নিন।

 মীন সাপ্তাহিক প্রেম রাশিফল / Meen Saptahik Prem Rashifal in Bengali 17 Jan 2022 - 23 Jan 2022 এই সপ্তাহে, আপনার প্রতি আপনার প্রেমীর স্বভাব কিছুটা অস্থির হতে চলেছে। যার কারণে আপনার প্রেম এবং রোমান্স নষ্ট হয়ে যাবে। তাই আপনি যদি চান সবকিছু স্বাভাবিক হোক, তাহলে আপনার নিজের মতো করে এমন কিছু করতে হবে না, যা আপনার প্রিয়জনকে বিরক্ত করবে। এই সপ্তাহে আপনার অতীত সম্পর্কিত কিছু বড় সত্য আপনার সঙ্গীর সামনে আসার সম্ভাবনা রয়েছে। যার কারণে তাদের মধ্যে নিরাপত্তাহীনতা তৈরি হতে পারে। এই পরিস্থিতিতে, আপনার সঙ্গীর কাছ থেকে সেই গোপনীয়তা সম্পর্কিত অনেক তথ্য লুকিয়ে রাখার পরিবর্তে, আপনাকে প্রতিটি তথ্য তাদের সাথে শেয়ার করতে হবে।