আজকের রাশিফল শনিবার ২০ ফেব্রুয়ারী জেনে নিন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

আজকের রাশিফল শনিবার ২০  ফেব্রুয়ারী জেনে নিন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি (Saturday, February 20, 2021) আপনার হাসি বিষণ্নতার বিরুদ্ধে যন্ত্রণা দূরীকরণের কাজ করবে। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সাথে আজ কথা বলতে হবে। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। ভুল সময়ে ভুল জিনিস না বলতে চেষ্টা করুন- যাদেরকে আপনি ভালোবাসেন তাদেরকে আঘাত না করতে যত্নশীল হন। সুন্দর এবং উদার প্রেমের জন্য পুরস্কৃত হওয়ার সম্ভাবনা আছে। আজ আপনার কোনো পার্কে ঘুরতে গিয়ে এমন ব্যাক্তির সাথে দেখা হতে পারে যার সাথে অতীতে আপনার মত ভেদাভেদ হয়েছিল। আজ, আপনি আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন। আধ্যাত্মিকতার প্রতি আজ আপনার প্রবণতা দেখা যায় এবং আপনি যে কোনও আধ্যাত্মিক গুরুর সাথে দেখা করতে যেতে পারেন। প্রতিকার :- ঘরে গঙ্গাজলের কোন না কোন ভাবে প্রয়োগ করলে আর্থিক স্থিতি ভালো থাকবে।

 মকর রাশি  (Saturday, February 20, 2021) আপনার অসাধারণ প্রচেষ্টা এবং পরিবারের সদস্যদের সময়মত সমর্থনের ফলে আপনি কাঙ্ক্ষিত ফলাফল পেতে পারেন। কিন্তু বর্তমান মনোভাব বজায় রাখতে আপনাকে কঠিন কাজ করতে হবে। আজ আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে- আপনি সম্ভবত বেশি খরচ করবেন অথবা মানিব্যাগ অন্য স্থানে রখবেন- অসতর্কতার কারণে কিছু লোকসান নিশ্চিত হবে। আপনার আত্মীয়দের সাথে দেখা করতে যাওয়া আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক বেশি ভালো হবে। আপনার প্রেম জীবনের ছোটখাটো তিক্ততা ভুলে যান। এই রাশির মানুষদের আজ নিজের জন্য সময় বার করার খুব প্রয়োজন আছে যদি আপনি সেটা না করেন তাহলে আপনার মানসিক বিরক্তবোধ হতে পারে। আজ, আপনি আপনার বিবাহ সুন্দর হয়নি সেটা বুঝতে পারবেন। আপনার ফটোগ্রাফির দক্ষতা অর্জন করুন। আপনি আজ যে মুহুর্তে ক্লিক করেছেন তার কিছুটা আপনি লালন করছেন। প্রতিকার :- ব্রোঞ্জ দান করলে বুধের সুপ্রভাব বৃদ্ধি পাবে এবং এর ফলে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

 কুম্ভ রাশি  (Saturday, February 20, 2021) আপনার ব্যাধি অসুখীর কারণ হতে পারে। পরিবারে সুখ ফিরিয়ে আনতে যত তাড়াতাড়ি সম্ভব তা অতিক্রম করার চেষ্টা করুন। দিনের শুরুতে আপনি কোনও আর্থিক ক্ষতিতে ভুগতে পারেন, যা পুরো দিনটিকে লুণ্ঠন করতে পারে। আপনার পরিবার আপনাকে উদ্ধার করতে আসবে এবং সঙ্কটের সময় আপনাকে পরিচালিত করবে। যারা এই অভ্যাস আয়ত্ত করেছে তাদের ​​নিরীক্ষণ করে আপনি কিছু পাঠ শিখতে পারেন। এটা আত্মবিশ্বাস শক্তিশালী করতে অত্যন্ত সহায়ক হবে। আপনি আপনার মনের মানুষ খুঁজে পাওয়ার ফলে একাকিত্বের দশা, যা আপনাকে দীর্ঘ সময় ধরে গ্রাস করছিল, তা শেষ হবে। ঘরের কাজ শেষ করার পর এই রাশির গৃহিনীরা আজকে অবসর সময় টিভি বা মোবাইল এ কোনো সিনেমা দেখতে পারেন। আপনি দীর্ঘদিন ধরে অভিশপ্ত বোধ করলে এটি সেই দিন যেদিন আপনি সুখী বোধ করবেন। যদি আপনার গানের গলা ভালো হয় তাহলে আজকে আপনি আপনার প্রেমিক কে গান শুনিয়ে খুশি করতে পারেন। প্রতিকার :- ওম শুক্রয়ে নমঃ এই মন্ত্র দিনে ১১ বার জপ করলে আপনি ভালো স্বাস্থ্যের অধিকারী হবেন।

 মীন রাশি  (Saturday, February 20, 2021) আপনার মানসিক স্বাস্হ্য রক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনের পূর্বশর্ত। মন হল জীবনের প্রবেশদ্বার কারণ ভালো/মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করে এবং কাউকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করে। আপনার ভাইবোনদের সহায়তায় আজ আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। আপনার ভাইবোনদের কাছ থেকে পরামর্শ নিন। আপনার পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ প্রত্যেককে এক হালকা এবং আনন্দদায়ক মেজাজে রাখবে। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করার সম্ভাবনা রয়েছে। আজ নিজের কাজ থেকে বিরত থেকে আপনি কিছু সময় নিজের জীবন সঙ্গীর সাথে কাটাতে পারেন। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন। আজ আপনি সমস্ত উদ্বেগ ভুলে আপনার সৃজনশীলতাটি বের করতে পারেন। প্রতিকার :- কালো ও সাদা রঙের মিশ্রনের জুতো পরিধান করলে আর্থিক উন্নতি হবে।