আজকের রাশিফল| শনিবার ২৪ জুলাই মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

আজকের রাশিফল| শনিবার ২৪ জুলাই মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি Saturday, July 24, 2021) আজ আপনি আশার জাদু মন্ত্রের কবলে। আপনার আর্থিক জীবন আজ সমৃদ্ধ হবে। পাশাপাশি, আপনি আপনার ঋণ গুলি থেকে মুক্তি পেতে পারেন। বাসস্থানের পরিবর্তন অত্যন্ত শুভ হবে। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যা কাটাবেন। আজকে আপনি আপনার কোনো বন্ধুর জন্য কোনো বড় সমস্যার থেকে বাঁচতে পারেন। প্রতিকার :- রুপার টুকরো বা রুপার কয়েন সর্বদা পকেটে রাখলে ধন বৃদ্ধি পাবে।

 বৃষভ রাশি  (Saturday, July 24, 2021) আপনার অভদ্র আচরণ আপনার স্ত্রীর মেজাজ নষ্ট করতে পারে। আপনাকে বুঝতে হবে যে তাকে অসম্মান করা এবং তারসঙ্গে যেমন খুশি ব্যবহার করার ফলে আপনি আপনার সম্পর্ককে মারাত্মকভাবে বিপন্ন করছেন।। আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার মামা বা মাতামহের পক্ষে আপনাকে আর্থিকভাবে সহায়তা করা সম্ভব। আপনার জীবন সঙ্গীর অবহেলা সম্পর্কটিকে নষ্ট করতে পারে। আপনার খুশির সোনালী দিনগুলি ফিরে পেতে আপনার মূল্যবান সময় কাটান এবং মিষ্টি স্মৃতিগুলিকে আবার বাঁচিয়ে তুলুন। প্রেমে বেদনা আজ আপনাকে ঘুমোতে দেবে না। ব্যবসা আর ব্যাবসার চেয়ে বেশি আজকে আপনি নিজের পরিবারের লোকজনের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করবেন। এই কারণে আপনার পরিবারের মধ্যে সাদৃশ্য আসবে। আপনার এবং আপনার সঙ্গীর আপনাদের বিবাহিত জীবনের জন্য সত্যিই কিছু জায়গা দরকার। জীবনে সরলতা তখনি থাকে যখন আপনার ব্যাবহারে সরলতা থাকে। আপনার ব্যাবহারে সরলতা নিয়ে আসা দরকার। প্রতিকার :- সবুজ বোতলে জল ভোরে তা সূর্যের আলোয় রেখে দিন। সেই জল স্নানের জলের সাথে মিশিয়ে স্নান করলে আপনি রোগ থেকে মুক্ত থাকবেন।

 মিথুন রাশি  (Saturday, July 24, 2021) প্রকৃতি আপনার মধ্যে লক্ষ্যণীয় প্রত্যয় এবং বুদ্ধি অর্পণ করেছে-কাজেই এটির সেরা ব্যবহার করুন। আপনি আজ অজানা উত্স থেকে অর্থ অর্জন করতে পারেন যা আপনার অনেক আর্থিক সমস্যার সমাধান করবে। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আপনার প্রেমে জন্য মন হবে- এবং এর প্রচুর পরিমাণে সুযোগ আসবে। আপনার পথে যারাই আসবেন তাদের প্রতি বিনীত এবং কমনীয় হোন- কেবলমাত্র কিছু নির্বাচিত ব্যক্তিই আপনার ঐন্দ্রজালিক কমনীয়তার পিছনের রহস্যটি জানবেন। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যা কাটাবেন। এটি এমন আরও ধর্মীয় ক্রিয়াকলাপের মতো একটি দিন হতে চলেছে যেমন কোনও মন্দির পরিদর্শন করা, অভাবীদেরকে কিছু দেওয়া এবং ধ্যানের অনুশীলন করা। প্রতিকার :- ঝাড়ুদার কে মুসুর ডাল দান করুন এবং তাকে বিভিন্ন ভাবে সাহায্য করুন, এর ফলে আপনার স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব পরবে।

 কর্কট রাশি   (Saturday, July 24, 2021) আজ আপনি পরোপকারের কাজে মানসিক শান্তি আর আরাম পাবেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। পারিবারিক অনুষ্ঠান এবং গুরুত্বপূর্ণ সমারোহের জন্য এটি একটি শুভ দিন। প্রেম অপরিমিত, সীমাহীন; আপনি এই কথাগুলি অবশ্যই আগে শুনেছেন। কিন্তু আজ আপনি তা অনুভব করবেন। রাত্রে অফিস থেকে ঘরে আসার সময় আজকে আপনার সাবধানে গাড়ি চালানো দরকার,নাহলে দুর্ঘটনা ঘটতে পারে আর বেশ কিছু দিনের জন্য আপনি অসুস্থ হতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে। আপনার কথা বলার পদ্ধতিটি আজ খুব অভদ্র হবে। এই কারণে, আপনি সমাজে খারাপ খ্যাতি অর্জন করতে পারেন। প্রতিকার :- মানুষিক শান্তি বজায় রাখার জন্য মা দুর্গার আশীর্বাদ নিন।