এবার সোনু সুদকে বললেই পৌঁছে যাবে স্কলারশিপ

এবার সোনু সুদকে বললেই পৌঁছে যাবে স্কলারশিপ

আজবাংলা   মানুষের জীবনে একেবারে দেবদূতের মত আবির্ভাব হয়েছেন সোনু সুদ। সেই পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়া থেকে কাজ শুরু করেছিলেন মানবতার খাতিরে। সেই থেকে একের পর এক কাজ করেই চলেছেন। দেশের কল্যাণে ছাত্র ছাত্রীদের পাশে এসেও দাঁড়িয়েছেন। কাউকে পড়াশোনার জন্য বই এগিয়ে দিচ্ছেন তো এবার কাউকে পরীক্ষা কেন্দ্রে পাঠানোর বন্দোবস্ত করছেন।

এতকিছুর পরেও সোনু সুদের মনে হয়েছে, যে তাঁর ঠিকমতন দেশের ছাত্র ও ছাত্রীদের পাশে দাঁড়ানো হচ্ছে না। সেইকারনে তিনি সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট ও পোস্টার দিয়ে একটি বার্তা দিয়েছেন। এই বার্তাটি মুলত দিয়েছেন যারা আর্থিকভাবে দুর্বল, টাকা পয়সার অভাবের কারনে পড়াশুনা করতে পারছেন না, তাঁদের জন্য। 

এইসব কারনে জন্য তিনি দুঃস্থ ছাত্র ও ছাত্রীদের জন্য স্কলারশিপের ব্যবস্থা করলেন অভিনেতা। এর পাশাপাশি তিনি জানিয়েছেন, ছাত্র-ছাত্রীদের লক্ষ্যে পৌঁছানোর জন্য টাকা পয়সার অভাব কোনদিন বাধা হয়ে যেন না দাঁড়ায়, তার জন্যই যথাসাধ্য চেষ্টা চালাচ্ছেন অভিনেতা। এই স্কলারশিপের বার্তা তিনি নিজের টুইটার হ্যান্ডেলের শেয়ার করেছেন। 

সোশ্যাল মিডিয়ায় পোষ্টের শুরুতেই তিনি জানিয়েছেন,” হিন্দুস্তান বারেগা তাভি, যাব পরেঙ্গা সাভি, উচ্চস্তরের পড়াশোনার জন্য লঞ্চ হল স্কলারশিপ। আমি বিশ্বাস করি অর্থনৈতিক সমস্যা, কারো লক্ষ্যে পৌঁছানোর গতিকে যেন না থামাতে পারে। [email protected] , এই মেইল আইডিতে আগামী ১০ দিনের মধ্যে সমস্ত তথ্য জমা দিলে, আমি আপনাদের কাছে পৌঁছানোর চেষ্টা করব”।

এছাড়া পরে আরও একটি টুইটে জানিয়েছেন, ”আমাদের সামর্থ্য এবং আমাদের কঠোর পরিশ্রম আমাদের ভবিষ্যৎ নির্ধারণ করবে। আমাদের আর্থিক অবস্থা বা আমাদের পটভূমির সাথে এর কোন সম্পর্ক নেই। স্কুলের পরবর্তী শিক্ষার জন্য বৃত্তি পৌঁছে দেওয়া আমার সামান্য প্রচেষ্টা। যাতে আপনি জীবনে এগিয়ে যান এবং জাতির উন্নয়নে অবদান রাখতে পারেন।

নীচে লিঙ্কটি শেয়ার করা হল

https://twitter.com/SonuSood/status/1304641929582276608