মাত্র কয়েকটি শুকনো লঙ্কার মাধ্যমে ভাগ্যের অসাধারণ চমক দেখুন

মাত্র কয়েকটি শুকনো লঙ্কার মাধ্যমে ভাগ্যের অসাধারণ চমক দেখুন

কম বেশি সব রান্নাঘরেই শুকনো লঙ্কা থাকে। শুকনো লঙ্কা যে শুধু রান্নার স্বাদ বাড়াতে কাজে লাগে তা নয়। শুকনো লঙ্কা আমাদের জীবনের নানা সমস্যার সমাধানও খুব সহজে করে দিতে পারে। মাত্র কয়েকটি শুকনো লঙ্কা আমাদের ভাগ্যের চাকা ঘুরিয়ে দিতে পারে।

অনেক দিন ধরে চলা অর্থ কষ্ট শুকনো লঙ্কা প্রয়োগ করে কাটিয়ে ফেলা যায়। অনেক দিন ধরে সব কাজে অসফলতা পেলে এই শুকনো লঙ্কা প্রয়োগ করে সফলতার মুখ দেখুন। সামান্য এই শুকনো লঙ্কার মাধ্যমে কিছু টোটকা আমাদের জীবন থেকে সমস্যাকে বহু দূরে সরিয়ে দিতে পারে।

দেখে নেওয়া যাক টোটকায় শুকনো লঙ্কার ব্যবহার—   

১) জীবনে কিছু সময় উত্থান, কিছু সময় পতন, সবটাই আমাদের মেনে নিতে হয়। আর্থিক কষ্ট থেকে মুক্তি পাওয়ার জন্য আমরা কত কি-ই না করে থাকি। হয়তো কোনও সময় সফল হই, আবার হয়তো কোনও সময় সফল হতে পারি না।

কিন্তু যদি মনে বিশ্বাস নিয়ে সাতটি শুকনো লঙ্কা একটি হলুদ কাপড়ে মুড়ে যেখানে টাকা রাখা হয় সেখানে রেখে দেওয়া হয়, তবে কিছু দিনের মধ্যে আর্থিক উন্নতি লক্ষ্য করা যাবে। অর্থের সমস্যা অনেকটা কমে যাবে এবং যদি ঋণ সংক্রান্ত কোনও সমস্যা থাকে তা থেকেও মুক্তি পাওয়া যাবে।

২) কর্মে যদি কোনও কারণে বাধা আসে বা অনেক চেষ্টার পরেও কোনও কাজ হচ্ছে না, তখন ২১টি শুকনো লঙ্কার বীজ একটি তামার ঘটিতে জল পূর্ণ করে তার মধ্যে এক রাত রেখে দিতে হবে। তার পর নিজের মাথায় সাত বার ঘটিটা ঠেকিয়ে রাস্তায় সেই জলটা ফেলে দিলেই জীবন থেকে কর্ম তথা সকল প্রকার বাধা দূর হয়ে যাবে। এ ছাড়া নজর দোষ কাটাতে শুকনো লঙ্কার ব্যবহারের কোনও তুলনা হয় না।