শাহরুখকে দেখেই নাকি অভিনয়ে আশা ! সাক্ষাৎকারে বললেন রাজকুমার রাও

শাহরুখকে দেখেই নাকি অভিনয়ে আশা ! সাক্ষাৎকারে বললেন রাজকুমার রাও

আজ বাংলা : ভারতের পাশাপাশি গোটা এশিয়া ও ইউরোপ মহাদেশেও তাঁর অনেক ফ্যান। কিন্তু খোদ মুম্বই শহরের অভিনেতাদের মধ্যেও রয়েছেন শাহরুখ খানের অগণিত ভক্ত। আর সেই তালিকার অন্যতম হলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা রাজকুমার রাও।

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে রাজকুমার জানিয়েছেন যে তিনি শাহরুখের কত বড় ভক্ত। জানিয়েছেন একসময় তাঁকে একবার দেখার জন্য মুম্বইয়ে মন্নতের বাইরে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেছেন তিনি।

মন্নতের অন্দরে প্রবেশ করে শাহরুখের সঙ্গে নিজের ছবি তুলে একাধিক বার পোস্টও করেছেন এই অভিনেতা। সাক্ষাৎকারে রাজকুমার বলেন, ওঁর থেকে অনুপ্রাণিত হয়েই অভিনেতা হতে পেরেছি।

গুরুগ্রামে যখন বড় হয়েছি তখন আমি ওঁর মিমিক্রি করতাম। একাদশ শ্রেণিতে পড়ার সময় প্রথম মুম্বই আসি। তখন আমি শাহরুখ খানের জন্য এতটাই পাগল ছিলাম যে বান্দ্রায় ওঁর বাড়ি মন্নতের বাইরে ঘণ্টা পর ঘণ্টা অপেক্ষা করতাম এক ঝলক দেখার জন্য।

রীতিমতো উত্তেজিত রাজকুমার আরও জানান, ‘অভিনেতা হওয়ার পর মন্নতে গিয়েই শাহরুখের সঙ্গে দেখা করার সুযোগ আমি পেয়েছি। অনেকবার দেখা হয়েছে, কথা হয়েছে। আমার দেখা সেরা চার্মিং মানুষদের মধ্যে যে শাহরুখ অন্যতম, তা বলার অপেক্ষা রাখে না।

দেখা করতে আসা কাউকে শাহরুখ এতোটাই গুরুত্বের সঙ্গে আতিথেয়তা করতে থাকেন যে তাতে মুগ্ধ না হয়ে পারা যায় না।‘রাজকুমার রাও অভিনীত দুটি ছবি ‘লুডো’ আর ‘ছলাং’ এখন মুক্তির অপেক্ষায়।

তারই প্রচারে ইন্টারভিউ দিতে বসেছিলেন রাজকুমার। কিন্তু তারই মধ্যে শাহরুখ নিয়ে তাঁর উন্মাদনা এবং শাহরুখ তাঁর অভিনেতা হওয়ার পিছনে কত বড় এক অনুপ্রেরণা তা উল্লেখ করেন তিনি।