রাশি অনুযায়ী কর্মক্ষেত্রে সেপ্টেম্বর মাসে কেমন ফল পাবেন জেনে নিন

রাশি অনুযায়ী কর্মক্ষেত্রে সেপ্টেম্বর মাসে কেমন ফল পাবেন জেনে নিন

সেপ্টেম্বর মাসের গ্রহের অবস্থান এই প্রকার— বৃষ রাশিতে অবস্থান করছে রাহু। সিংহ রাশিতে অবস্থান করছে রবি এবং মঙ্গল। আগামী ৬ সেপ্টেম্বর থেকে মঙ্গল রাশি পরিবর্তন করে পরবর্তী কন্যা রাশিতে অবস্থান করবে। রবি আগামী ১৭ সেপ্টেম্বর থেকে পরবর্তী কন্যা রাশিতে অবস্থান করবে। কন্যা রাশিতে অবস্থান করছে বুধ এবং শুক্র, আগামী ৬ সেপ্টেম্বর থেকে পরবর্তী তুলা রাশিতে অবস্থান করবে।

বুধ আগামী ২৩ সেপ্টেম্বর থেকে তুলা রাশিতে বিরাজ করবে। বুধ আগামী ২৭ সেপ্টেম্বর থেকে গতি পরিবর্তন করে বক্রগতি প্রাপ্ত হবে। মকর রাশিতে নিজক্ষেত্রে বক্রগতিতে অবস্থান করছে শনি। কুম্ভ রাশিতে বক্রগতিতে অবস্থান করছে বৃহস্পতি। বৃহস্পতি আগামী ১৫ সেপ্টেম্বর থেকে আবার মকর রাশিতে অবস্থান করবে।

মেষ রাশির কর্ম অধিপতি শনি। মাসের দ্বিতীয়ার্ধে বৃহস্পতি রাশি পরিবর্তন করে মকরে অবস্থান করবে। কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃষ রাশির কর্ম অধিপতি শনির নিজক্ষেত্রে শুভ অবস্থান। কর্মক্ষেত্রে অবস্থান করছে বৃহস্পতি। মাসের দ্বিতীয়ার্ধে রাশি পরিবর্তন করে মকর রাশিতে পুনর্গমন করবে। মাসের দ্বিতীয়ার্ধে সামান্য পরিবর্তন হলেও শুভ ফল প্রাপ্তিরই সম্ভাবনা রয়েছে।  

মিথুন রাশির কর্ম অধিপতি বৃহস্পতি। মাসের দ্বিতীয়ার্ধে বৃহস্পতির রাশি পরিবর্তন করে নীচস্থ ক্ষেত্রে পুনর্গমন করবে। মঙ্গল এবং রবি রাশি পরিবর্তন করলে দৃষ্টি সম্পর্ক স্থাপিত হবে। দৃষ্টি সম্পর্ক কেতু এবং শনির সঙ্গে। কর্মক্ষেত্রে কিছু সমস্যা সৃষ্টির সম্ভাবনা। ঠান্ডা মাথায় সমস্যার সমাধানে অগ্রসর হওয়াই এ ক্ষেত্রে বুদ্ধিমানের কাজ। হঠকারিতা এবং উগ্রতা এড়িয়ে চলুন।

কর্কট রাশির কর্ম অধিপতি মঙ্গল। মাসের প্রথম সপ্তাহে শুক্রের রাশি পরিবর্তনের পর শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

সিংহ রাশির কর্মপতি শুক্র। কর্মক্ষেত্রে রাহুর অবস্থান। শুক্র রাশি পরিবর্তন করে নিজের ক্ষেত্রে গমন করলে শুভফল প্রাপ্তির সম্ভাবনা এবং কর্মক্ষেত্রে বিভিন্ন প্রকার সাফল্য প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা রাশির কর্মক্ষেত্রের অধিপতি বুধ। কর্মক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতির। কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। মাসের দ্বিতীয়ার্ধে সামান্য পরিবর্তন।

তুলা রাশির কর্মপতি চন্দ্র। কর্মরাশির সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনির, মাসের দ্বিতীয়ার্ধে বৃহস্পতির। শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। দ্বিতীয়ার্ধের পর শুভ ফল বৃদ্ধি।

বৃশ্চিক রাশির কর্ম অধিপতি রবি। মঙ্গলের রাশি পরিবর্তনের পর শুভ ফল বৃদ্ধি পাবে।

ধনু রাশির কর্মপতি বুধ। কর্মক্ষেত্রে মঙ্গল এবং রবির আগমনে কর্মক্ষেত্রে শুভ ফল হ্রাস পাবে। বিভিন্ন সমস্যা, উগ্রতা বা অশান্তির পরিবেশ সৃষ্টির সম্ভাবনা। সচেতনতার সঙ্গে বুঝে চলুন। মাসের দ্বিতীয়ার্ধে শুভ ফল বৃদ্ধি ।

মকর রাশির কর্মপতি শুক্র নিজক্ষেত্রে গমন করবে। কর্মক্ষেত্রে শনি ও বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক (মাসের প্রথমার্ধে) শুভফল প্রাপ্তির সম্ভাবনা কর্মক্ষেত্রে।

কুম্ভ রাশির কর্মপতি মঙ্গল। কর্মক্ষেত্রে কেতুর অবস্থান। মাসের প্রথম সপ্তাহের পর কর্মক্ষেত্রে সার্বিক শুভফল প্রাপ্তির সম্ভাবনা কম।

মীন রাশির কর্মপতি বৃহস্পতি। মঙ্গলের রাশি পরিবর্তনের পাশাপাশি মঙ্গলের মঙ্গলের দৃষ্টি সম্পর্ক স্থাপিত হবে। কর্মপতি মাসের দ্বিতীয়ার্ধে নীচস্থ ক্ষেত্রে গমন করবে। সব মিলিয়ে কর্মক্ষেত্রে বিশেষ শুভফল আশা করা যায় না।