শহরে ভরসন্ধ্য়ায় যুবতীর শ্লীলতাহানি বেলুড়ে,রাজ্য়ে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন

শহরে  ভরসন্ধ্য়ায় যুবতীর শ্লীলতাহানি বেলুড়ে,রাজ্য়ে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন

হাওড়া : হাথরসের ঘটনা যখন তোলপাড় হচ্ছে গোটা দেশ, প্রশ্ন উঠছে মহিলাদের নিরাপত্তা নিয়ে । তখন এ রাজ্যেও মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুললেন বেলুড়ের বাসিন্দা এক যুবতী । রবিবার সন্ধ্যাবেলা বেলুড় থানার অন্তর্গত লালমোহন মুখার্জি স্ট্রিটে প্রকাশ্যে এক তরুণীর শ্লীলতাহানি ঘটনা ঘটেছে বল অভিযোগ।

যুবতী জানান, বাড়ি ফেরার সময় তিনজন বাইক আরোহী যুবক আচমকাই ওই যুবতীর গায়ে হাত দিয়ে পালিয়ে যায় । তারা সকলেই মাথায় হেলমেট পরেছিল । ঘটনার আকস্মিকতায় আতঙ্কিত হয়ে পড়েন ওই যুবতী । বাড়ি ফিরে প্রথমে বেলুড় থানায় টেলিফোন করলেও পুলিশকে গোটা ঘটনাটা জানান তিনি। এরপর রাতে তিনি বেলুড় থানায় লিখিতভাবে অভিযোগ করেন ।

যদিও পুলিশ এখনও কাউকে গ্রেফতার করেনি ।সল্টলেক এলাকায় একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ওই য়ুবতী জানান, কাজের সূত্রে তাকে অনেক রাতে বাড়ি ফিরতে হয় ।কিন্তু বাড়ি ফেরার সময় যেভাবে তাকে শ্লীলতাহানি করা হল, তা রাজ্য়ে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিল। যুবতীর প্রশ্ন, রাজ্য়ে যতক্ষণ ধর্ষণ হচ্ছে না-ততক্ষণ কি পুলিশ কোনও ব্যবস্থা নেবে না।

পুলিশ ঠিক সময় ব্যবস্থা নিলে দোষীদের চিহ্নিত করে গ্রেফতার করা সম্ভব হবে বলে মনে করছেন ওই যুবতী ।গোটা ঘটনায় আতঙ্কিত ওই যুবতী ও তার পরিবার । তারা চাইছেন, পুলিশ এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নিক । বেলুড় থানার পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। খতিয়ে দেখা হচ্ছে ওই এলাকার সিসিটিভি ফুটেজ।