ক্রিকেট ছেড়ে দিয়ে চাল ডালের ব্যবসা করছেন ক্রিকেটার, ভাইরাল হল ছবি

ক্রিকেট ছেড়ে দিয়ে চাল ডালের ব্যবসা করছেন ক্রিকেটার, ভাইরাল হল ছবি

আজবাংলা  একেবারে ১ বছরের জন্য নির্বাসিত হয়েছেন, তবু তাঁর জনপ্রিয়তায় কোন ভাঁটা পড়েনি। আমরা কথা বলছি বাংলাদেশের জনপ্রিয় সেরা অলরাউন্ডার শাকিব-আল-হাসানের (Shakib Al Hasan)। তিনি নির্বাসিত হওয়ার পরও অনেকবার খবরের শিরোনামে উঠে এসেছেন।

তাঁকে দেখা গিয়েছে, দুস্থদের সাহায্যার্থের কাজে, কখনও ফুটবল খেলে ঘাম ঝড়িয়ে নজর কেড়েছেন, এবার কখনো দেখা গিয়েছে সমাজসেবামূলক কাজের জন্য নিজের ব্যাট নিলামে তুলে দিতে। মহামারী বা করোনার জন্য মানুষের জনজীবন থমকে গেছে।

এমন মহামারীর পরিস্থিতিতে যোগাযোগের মাধ্যম হয়ে উঠেছে, ফোন এবং সোশ্যাল মিডিয়া। তবে, তারকাদের সাথে যোগাযোগের অন্যতম উপায় বলতে শুধুই সোশ্যাল মিডিয়া। সেখান থেকেই তাঁদের অন্দরমহলের খবর মেলে। বিরাট কোহলির বাবা থেকে, হার্দিক পান্দিয়ার বাবা হওয়ার খবর সবাই পেয়েছে সোশ্যাল মিডিয়ার দ্বারাই।

এবারে এসেছে একেবারে অন্য স্বাদের খবর। যা দেখে অবাক হয়েছে নেটিজেনরা। আমরা কথা বলছি শাকিব-আল-হাসান কে নিয়ে। সম্প্রতি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন শাকিব। যেখানে দেখা যাচ্ছে চাল-ডালের আড়তদার রূপে বসে রয়েছেন।

পরনে সাদা পাঞ্জাবি, আঙুলে রয়েছে কয়েকটি আংটি, হাতে পেন আর মুখে হাসি। একেবারে ঠিক যেন চালের আড়তদারদের মত। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ছবি। অনেকেই জানতে চান ব্যাপারটা কী? বাইশ গজ ভুলে এমন ভূমিকায় কেন?

এখনো অবধি মুখ ফুটে বলেননি কিছুই তিনি নিজে। শুধু ছবির সাথে দুটি স্মাইলি জুড়ে দিয়েছেন। তবে, সূত্র মারফৎ শোনা যাচ্ছে, কোনও একটি বিজ্ঞাপনের জন্যই এই অন্যরকম লুকে ধরা দিয়েছেন তিনি। তিনি নির্বাসিত থাকলেও তাঁর জনপ্রিয়তার যে কোন ভাঁটা পড়েনি তা এই পোস্টটির শেয়ারেই বেশ ভালই বোঝা যাচ্ছে।

https://twitter.com/Sah75official/status/1309479745982144514?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1309479745982144514%7Ctwgr%5Eshare_3&ref_url=https%3A%2F%2Fwww.sangbadpratidin.in%2Fsports%2Fcricket%2Fshakib-al-hasan-selling-rice-posted-new-pic-on-social-media%2F