Singha Rashi March 2021 সিংহ রাশির জাতকের কেমন যাবে মার্চ মাস ২০২১

Singha Rashi March 2021 সিংহ রাশির জাতকের কেমন যাবে মার্চ মাস ২০২১

সিংহ চিহ্নটি হ'ল সাম্রাজ্যবাদী গ্রহ সূর্যের দ্বারা নিয়ন্ত্রিত আগুনের উপাদান এর নাম অনুসারে, এই রাশির জাতকরা সিংহ এর মতো নির্ভীক, সাহসী এবং সাহসী। ক্যারিয়ারের দিক থেকে এই মার্চ মাসটি সিংহ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হিসাবে প্রমাণিত হবে। আপনার দশম ভাবের কর্ণধার ভেনাস আরোহী প্রভু সূর্যের সাথে মিলিত, যার অর্থ আপনি এই সময়টিতে আপনার পেশায় সক্রিয় এবং পুরোপুরি নিবেদিত থাকবেন।

মাসের শুরুটি ব্যবসায়ের ক্ষেত্রের সাথে সম্পর্কিত নেটিভদের জন্য কিছুটা ক্লান্তি পূর্ণ হতে পারে, যদিও এটি আপনার সংস্থার বৃদ্ধির জন্য উত্পাদনশীল হিসাবে প্রমাণিত হবে। সিংহ শিক্ষার্থীদের জন্য বছরের শুরুটি তাদের শিক্ষার জন্য খুব লড়াই করবে, কারণ আপনার দ্বিতীয় ভাবের কর্তা বুধটি আপনার ষষ্ঠ ভাবে থাকবে, যা এই সপ্তাহ জুড়ে আপনার মধ্যে বিজয়ের অনুভূতি বজায় রাখবে।

কেতু আপনার চতুর্থ ঘরে আছে এখন সিংহ রাশির পরিবার সম্পর্কে কথা বলুন, তবে মার্চ মাসে এটি বিশেষ হবে না আপনার চতুর্থ ভাবটি রাহু এবং মঙ্গল গ্রহের দ্বারা কেতু গ্রহের আন্তঃসংযুক্ত দিকের দখলে রয়েছে, যা ইঙ্গিত দেয় যে এই সময়ে আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক খারাপ হতে পারে এবং আপনার লড়াইয়ের পরিস্থিতিও রয়েছে।

সিংহ রাশিচক্রের প্রেম জীবন কখনই সহজ হয় না, তারা আবেগপ্রবণ, সপ্তম আকাশে থাকার পাশাপাশি তাদের প্রত্যাশাগুলি খুব গতিশীল সিংহ রাশির অধীনে মার্চের প্রথম সপ্তাহের পরে জন্মগ্রহণকারীদের আর্থিক বৃদ্ধি ভাল হবে। মার্চের শুরুতে বুধ আপনার ষষ্ঠ ভাবে থাকবে, এই সময় আপনি আপনার ঋণ বা কোনও ধরণের ঋণ সম্পূর্ণ করতে ব্যয় করবেন।

তারপরে দ্বিতীয় এবং একাদশ ঘরের কর্তা বুধ, যা সিংহ রাশিচক্রের জন্য অর্থের কারণ, তাদের সপ্তম ঘরটি ছাড়িয়ে যাবে। স্বাস্থ্য উদ্বেগ এই মাসে আপনাকে সামান্য বিরক্ত করতে পারে। মাসের শুরুটি ব্যক্তিগত জীবনে অসুবিধার কারণে আপনার স্বাস্থ্যে কিছুটা চাপ এবং মানসিক ভারসাম্যহীনতা তৈরি করতে পারে, যদিও আপনি দক্ষতার সাথে এটি মোকাবেলা করতে সক্ষম হবেন। উপায় - গায়েত্রী মন্ত্র দিনে 108 বার জপ করুন।