সিংহ রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২১| Singha Rashifal November 2021

সিংহ রাশির জাতকের কেমন যাবে  নভেম্বর মাস ২০২১| Singha Rashifal  November 2021

সিংহ রাশি  -   সিংহ রাশিফল November, 2021 ক্যারিয়ারের জন্য নভেম্বর মাস স্বাভাবিক হতে চলেছে। পঞ্চমেশ বৃহস্পতির ষষ্ঠ ভাবে অবস্থান করে এবং শনির সাথে মিলিত করে ফলদায়ক হবে। দশমেশ শুক্রের অবস্থান লাগান থেকে পঞ্চম ঘরে। এটি আপনার সৃজনশীল কাজ করার আকাঙ্ক্ষাকে শক্তিশালী করবে, তবে রাহুও দশম ঘরে বসে আছেন। রাহু অধৈর্য জন্ম দেবে। সূর্য ও মঙ্গল গ্রহের তৃতীয় ঘরে থাকার ফলে কেবল আপনার শক্তিই বৃদ্ধি পাবে না বরং প্রশাসন ও প্রশাসনের দ্বারাও উপকৃত হবে। সামগ্রিকভাবে, এই মাসটি আপনার জন্য শালীন হতে চলেছে।

শুক্র পঞ্চম ভাবে বসে এবং পুরো মাস সেখানে থাকবে। যদিও তিনি তাঁর বন্ধু রাশীতে নেই, তবুও তিনি শুভ ফলাফল দিতে সক্ষম। নবম ভাবে , সেই বাড়ির কর্তা মঙ্গল গ্রহের দর্শন, পাশাপাশি সূর্যের দর্শন পেয়েছেন। এই প্রতিযোগিতা পরীক্ষার জন্য খুব ভাল। ষষ্ঠ ইন্দ্রিয়ও প্রতিযোগিতার বোধ। বৃহস্পতির উপস্থিতির পাশাপাশি কাজের ফ্যাক্টর শনিও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের পক্ষে উপযুক্ত। চতুর্থ ভাবে কেতু পারিবারিক জীবনে উত্তেজনার লক্ষণ দেখাচ্ছে। চতুর্থী মঙ্গলও তৃতীয় ঘরে অর্থাৎ দ্বাদশ ঘরে সূর্যের সাথে বসে আছে।

এই পরিস্থিতি অনুকূল বিবেচিত হবে না। পরিবারের পিতা-মাতার স্বাস্থ্যের সাথে সম্পর্কিত কিছু সমস্যা উদ্বিগ্ন হতে পারে। বুধ মাসের শুরুতে রাশিচক্র পরিবর্তন করে তৃতীয় ঘরে প্রবেশ করবে। বুধ ও সূর্যের সাথে থাকার ফলে কিছুটা উপকার হওয়ার সম্ভাবনা রয়েছে। পঞ্চম ভাবে শুক্রের উপস্থিতি আপনাকে আপনার প্রেমের বিষয়গুলিতে প্রচুর মাধুরী দেবে। 16 নভেম্বর রাশিচক্র পরিবর্তন করে, সূর্যের ট্রানজিট চতুর্থ ঘরে পৌঁছে যাবে।

তাই পরিবারে যে কোনও উত্তেজনা বা বিবাদের আশঙ্কা থাকতে পারে। বিবাহিতদের জন্য সময়টি আরও চ্যালেঞ্জক। সপ্তম ভাবে কর্তা শনি ষষ্ঠ ঘরে অর্থাৎ দ্বাদশ বসে আছেন। বিবাহিত সুখের পথে এটি বাধা। তারা 20 নভেম্বর সপ্তম ভাবে পৌঁছে যাবে। এটি শনিরও লক্ষণ, তবে বিবাহিত সুখের কারণগুলির কারণে এটি আপনার পক্ষে মঙ্গলজনক পঞ্চমেশের সপ্তম ভাবে যাওয়াও প্রেম বিবাহের জন্য অনুকূল সময় বয়ে আনবে। নভেম্বরের শুরুতে দ্বিতীয় বুধ বুধটি কেবল দ্বিতীয় ঘরে থাকে, তাই আয়ের উত্স ভাল হবে।

বৃহস্পতির সাইন পরিবর্তন করে আপনি সপ্তম ঘরে পৌঁছে যাবেন এবং তাদের উপর কোনও পাপ প্রভাব পড়বে না। অতএব, আয়ের পরিমাণ যোগফল হবে। ষষ্ঠ অর্থে শনি এবং বৃহস্পতি উভয়ই থাকা ভাল নয়। শনিটির নিজস্ব রাশির চিহ্ন থাকলেও রোগের বাড়ির অবস্থা উদ্বেগের কারণ হয়। বৃহস্পতিটি 20 নভেম্বর পর্যন্ত ষষ্ঠ ভাবে রয়েছে। ষষ্ঠ ঘরে শুভ দিনটি রেখে শুভ ফল হ্রাস হয়।

16 নভেম্বর, সূর্যও নিজের রাশিচক্র পরিবর্তন করে চতুর্থ ঘরে প্রবেশ করবে। এটি একটি ঝামেলাজনক পরিস্থিতি। কেতু ইতিমধ্যে চতুর্থ স্থানে বসে আছে। কেতু গুলিয়ে ফেলল। স্বাস্থ্যের দিক থেকে তিনি আরও বিভ্রান্ত হন। 21 শে নভেম্বর থেকে রাশিচক্রের পরিবর্তনের সাথে সাথে অবস্থার উন্নতি হবে। গুরু সপ্তম ভাবে পৌঁছে লগনায় সরাসরি দর্শন দেবেন। এটি স্বাস্থ্যের উন্নতি করবে। ওষুধগুলি প্রভাবিত হতে শুরু করবে এবং উদ্বেগ অদৃশ্য হয়ে যাবে। রবিবার গায়ত্রী মন্ত্র নিয়ে আপনার বাড়িতে হাভন সম্পাদন করুন।