মাসিক রাশিফল | সিংহ রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২২

মাসিক রাশিফল | সিংহ রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২২

 সিংহ রাশি   সিংহ রাশিফল August, 2022 সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি তাদের জীবনে কিছু ক্ষেত্রে ইতিবাচক পরিনাম দিতে পারে যদিও কিছু ক্ষেত্রে সমস্যার সম্মুখীনও করতে হতে পারে। শিক্ষার দৃষ্টিকোণ থেকে দেখতে গেলে, সিংহ রাশির শিক্ষার্থীদের প্রথম ভাবে সূর্য ও বুধের সংমিশ্রণে সিংহ রাশির জাতক জাতিকারা শিক্ষাক্ষেত্রে নিজেদের প্রচেষ্টায় ভালো ফল অর্জনে সফল হতে পারেন।

কর্মজীবনের দিক থেকে দেখতে গেলে এই সময় আপনার বন্ধ কাজ সকৃয়ভাবে পুনরায় শুরু হতে পারে যা আপনার উপকারে আসবে। এছাড়াও যারা বিদেশে ব্যবসা করছেন বা বিদেশের সাথে সম্পর্কিত ব্যবসাযা জড়িত রয়েছেন তাদেরও এই সময়ে অনুকূল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসের প্রথমার্ধ সমস্যায় পরিপূর্ণ হতে পারে।

আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবের অধিপতি শনি আপনার ষষ্ঠ ভাবে বকরি অবস্থাতে বসে থাকবে, যার কারণে এই সময়ে কিছু পুরানো রোগ আপনাকে কষ্ট দিতে পারে। যদি পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে দেখা যায়, তাহলে এই মাসটি আপনার জন্য ভালো হতে চলেছে। এই সময় আপনি বাড়ির বড়দের সমর্থন পেতে পারেন। প্রেম জীবনের দিক থেকে আগস্ট মাসটি সিংহ রাশির প্রেমীদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে পারে।

আপনার পঞ্চম ভাবের অধিপতি বৃহস্পতি আপনার অষ্টম ভাবে অবস্থান করবেন, যার কারণে মাসের শুরুতে প্রেম জীবনে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। অন্যদিকে, বিবাহিত জীবনের ক্ষেত্রে, এটি সিংহ রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে পারে। আপনার রাশির সপ্তম ভাবে অর্থাৎ বিবাহ ভাবে কেতুর অবস্থানের কারণে বিবাহিত জীবনে টানপোড়েনের সম্ভাবনা রয়েছে।

আপনাকে এই সময় আপনার অপ্রয়োজনীয় চিন্তাভাবনাগুলিকে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং পুরানো জিনিসগুলি ভুলে যাওয়ার চেষ্টা করুন, তবেই আপনি আপনার বৈবাহিক সম্পর্ককে মজবুত করতে সফল হতে পারেন। অর্থনৈতিক দিক থেকে, সিংহ রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি সুখকর হতে পারে।

সিংহ রাশির দ্বিতীয় ভাবে অর্থাৎ সম্পদের অধিপতি বুধ এই মাসে আপনার প্রথম ভাবে অবস্থান করবে এবং এর পাশাপাশি আগস্ট মাসের প্রথমার্ধে সূর্য ও শুক্র আপনার দ্বাদশ ভাবে অবস্থান করবে। এই অবস্থানের কারণে সিংহ রাশির জাতক জাতিকারা বৈদেশিক বাণিজ্য থেকে আর্থিক সুবিধা অর্জনে সফল হতে পারেন। উপায়: ভগবান সূর্য্য কে রক্ত পুস্প দিয়ে জল অর্পিত করুন আর এরকম করার সময় সূর্য্য বীজ মন্ত্র নিরন্তর জপ করুন। রবিবারের দিন শ্রী আদিত্য হৃদয় স্রোতে পাঠ করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,