মাসিক রাশিফল | সিংহ রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারি ২০২২

মাসিক রাশিফল | সিংহ রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারি ২০২২

 সিংহ রাশি  -  February, 2022 এই মাসটি সিংহ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক এবং কোনও বিশেষ সমস্যায় পড়তে হবে না। ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে, এটি সিংহ সাইন-এর লোকদের জন্য উত্সব-উত্সব পূর্ণ দশম ঘরে রাহু থাকায় পরিস্থিতি প্রতিকূল প্রমাণ করতে পারে। পঞ্চম ঘরে শুক্র ও মঙ্গল গ্রহের উপস্থিতি আপনাকে শক্তি দেবে। গভীর হতাশার মুহুর্তগুলিতেও আপনার সাহস দৃঢ় থাকবে।

যারা ব্যবসা বা ব্যবসা করেন তাদের জন্য এই মাসটি সাফল্য লাভ করবে। ব্যবসায়ের প্রসার ঘটবে এবং লাভের লক্ষণ রয়েছে। সিংহ রাশির জাতকদের জন্য এই সময়টি শিক্ষার ক্ষেত্রে সাফল্য অর্জন করবে। মঙ্গল ও শুক্রকে পঞ্চম ঘরে একসাথে রাখলে শিক্ষার্থীরা ভাল ফলাফল পাবে। শিক্ষার্থীরা লেখাপড়া করার জন্য চেষ্টা করবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য যে শিক্ষার্থীরা প্রস্তুতি নিচ্ছেন তাদের পক্ষে এই সময়টি অনুকূল হবে।

সিংহ সাইন লোকদের পারিবারিক জীবন মধ্যপন্থী হবে। চতুর্থ ঘরে কেতুর উপস্থিতি এবং ষষ্ঠ ঘরে সূর্যের সাথে দ্বিতীয় গৃহের প্রভু বুধুর সংমিশ্রণ পারিবারিক সম্পর্ককে টানবে। সিংহ রাশির জাতকদের জন্য এই মাসটি প্রেমের বিষয়গুলির ক্ষেত্রে ভাল হতে চলেছে। অবিবাহিতদের জন্য এই সময়টি খুব ভাল। বিয়ের জন্য ভালো সম্পর্কের প্রস্তাব পাবেন।

এই সময়, লিও রাশির জাতকদের বিবাহিত জীবনও ভাল থাকবে। স্ত্রীর সাথে সম্প্রীতি আরও ভাল হবে। স্বামী / স্ত্রী কঠিন পরিস্থিতিতে মানসিক সমর্থন পাবেন। এটি লিওর আর্থিক দৃষ্টিকোণ থেকে একটি মিশ্র সময়। পূর্ণ দৃষ্টি দিয়ে একাদশ ঘরে মঙ্গল দেখা ফলদায়ক প্রমাণিত হবে। এ কারণে আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি সম্ভব।

সিংহ রাশির জাতকদের জন্য, এই সময়টি স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে দুর্বল হতে চলেছে। ষষ্ঠ ভাবে শনি ও সূর্যের উপস্থিতি এবং তাদের অষ্টম এবং দ্বাদশ ঘরে দেখা যাবে। এর কারণে স্বাস্থ্যের সাথে সম্পর্কিত সমস্যা হতে পারে। সিংহ সাইন লোকেরা ছোটখাটো অসুস্থতায় ভুগতে পারে। যদি কোনও দীর্ঘস্থায়ী রোগ হয় তবে এটি বিরক্তিকর হতে পারে। ডায়েট এবং রুটিন সম্পর্কে যত্ন নিতে হবে। উপায় প্রতিদিন সূর্য্য আরাধনা করুন। সূর্য্য দেবের বীজ মন্ত্রের জপ করুন।

আরও পড়ুন       আজকের রাশিফল

আরও পড়ুন        সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন        মাসিক রাশিফল   

আরও পড়ুন        বার্ষিক রাশিফল