মাসিক রাশিফল | সিংহ রাশির জাতকের কেমন যাবে মে মাস ২০২২

মাসিক রাশিফল | সিংহ রাশির জাতকের কেমন যাবে মে মাস ২০২২

 সিংহ রাশি   May, 2022 কেরিয়ারের দৃষ্টিকোণ থেকে সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য এটি অনুকূল সময়। বিশেষ করে চাকরিজীবীদের জন্য সময় ভালো যাবে। মাসের প্রথমার্ধে রাশির অধিপতি সূর্যের ভাগ্যবান স্থানে রাহুর সঙ্গে অবস্থান করে আপনি উপকৃত হবেন। কর্মক্ষেত্রে ভাগদৌড় করতে হবে, কিন্তু এর সাথে অনেক সাফল্যও থাকবে। ব্যবসা করা ব্যক্তিদের জন্য এটি সফলতার সময়।

একটি নতুন কর্মসংস্থান পরিকল্পনা করা হবে এবং এটি বাস্তবায়নে সফলও হবে। শিক্ষার্থীদের জন্য মাসের শুরুটা খুব ভালো যাচ্ছে। শিক্ষাক্ষেত্রে সাফল্য পাবেন। উচ্চশিক্ষা লাভের পথে কিছু সমস্যা হতে পারে, কিন্তু যারা প্রযুক্তি এবং তথ্য প্রযুক্তি অধ্যয়ন করছে তাদের জন্য এটি একটি ভাল সময় হতে চলেছে। সিংহ রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবন শান্তিপূর্ণ হবে।

দ্বিতীয় ভাবের অধিপতি বুধ দশম ভাবে থাকবে এবং এর কারণে বাবার সম্পূর্ণ সুখ এবং সহযোগিতা দেখা যাবে। পরিবারে একতা থাকবে এবং একে অপরের প্রতি ভালবাসা এবং সম্প্রীতির অনুভূতি থাকবে। এই মাসটি প্রেম সংক্রান্ত বিষয়ে অনুকূল হতে চলেছে। যদি ইতিমধ্যেই কোনও বিবাদ চলছে, তবে এই সময়ে আপনি এটি সমাধান করার ক্ষেত্রে সম্পূর্ণ সাফল্য পাবেন।

দাম্পত্য জীবন সব দিক দিয়ে সুখ পাবে। আপনাকে অতিরিক্ত বৈবাহিক সম্পর্ক না রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এতে স্বামী -স্ত্রীর মধ্যে সমস্যা হতে পারে। আপনি মানসিক চাপে ঘেরা থাকতে পারেন। আপনাকে এমন কোন কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে যে কারণে আপনার স্ত্রীর মনে সন্দেহ জাগে। সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য মাসের শুরু অর্থনৈতিকভাবে দুর্বল হবে।

দ্বিতীয় ভাবের অধিপতি বুধ দশম ভাবে অধিষ্ঠিত হবে। অতএব, এই সময়ে আপনার খরচ অসাধারণভাবে বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা ব্যবসা করা ব্যক্তিদের জন্য সময় স্বাভাবিক থাকবে, কিন্তু অর্থনৈতিক সুবিধা পাওয়া সম্ভব। এই সময়ে আপনি টাকা পেতে নতুন পরিকল্পনা করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি ভালো যাচ্ছে। ষষ্ঠ ভাবের অধিপতি শনি আপনার নিজের চিহ্নের সপ্তম ঘরে অবস্থান করে আপনাকে সহযোগিতা করবেন।

স্বাস্থ্যের পরিবর্তন হবে। পুরনো রোগ নির্ণয় করা হবে। মাসের দ্বিতীয়ার্ধে, আপনি সূর্যের দশম ভাবে প্রবেশ করে নিজের মধ্যে সাহস এবং শক্তি অনুভব করবেন। উপায় সুন্দরকাণ্ডের পাঠ নিরন্তর করুন। ভগবান সূর্য্যকে জলে রক্ত জবা দিয়ে জল অর্পিত করুন। রবিবারের দিন হরিবংশ পুরাণের পাঠ করুন। নিজের পিতার সম্মান করুন প্রতিদিন উনার চরণ স্পর্শ করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,