মাসিক রাশিফল | সিংহ রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২২

মাসিক রাশিফল | সিংহ রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২২

সিংহ রাশি - সিংহ রাশিফল November, 2022 সিংহ রাশির জাতকদের জন্য নভেম্বর মাস মধ্যম ফলদায়ক হওয়ার ইঙ্গিত দিচ্ছে। আপনার রাশির প্রভু মাসের প্রথমার্ধে তৃতীয় ভাবে এবং মাসের দ্বিতীয়ার্ধে চতুর্থ ভাবে থাকবেন। ফলস্বরূপ, প্রথমটি আরও অনুকূল এবং পরবর্তীটি কম অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনের কথা বললে, নভেম্বর মাসটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য ভালো হবে কারণ মাসের শুরুতে দশম ভাবের অধিপতি শুক্র এবং রাশিচক্রের অধিপতি সূর্য তৃতীয় ভাবে উপস্থিত থাকবেন এবং আপনার কর্মক্ষেত্রের পরিবেশ ভালো করে তুলবেন।

আপনি যদি কোন ব্যবসা করেন, তাহলে সপ্তম ভাবে ষষ্ঠ ভাবে বসে মহারাজ আপনাকে কঠোরভাবে পরীক্ষা করবেন, অর্থাৎ ব্যবসায়ের সেরা সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে, কিন্তু তা বৃথা যাবে না কারণ শনি দেব আপনার পূর্ণ সমর্থন দেবেন। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করুন এবং সেগুলি বাস্তবায়নের জন্য প্রস্তুত করুন, যা দীর্ঘমেয়াদে আপনার উপকারে আসবে। যদি আমরা ছাত্রদের কথা বলি, তাহলে মাসের শুরুটা একটু দুর্বল হবে, কিন্তু শেষার্ধে বুধ এবং শুক্রের প্রভাব চতুর্থ ভাবে থাকবে এবং মঙ্গল মহারাজও তার নিজের রাশিচক্র বৃশ্চিকের দিকে চতুর্থ ভাবে তাকাবেন।

ফলে সাধারণ শিক্ষার্থীদের জন্য এই মাসটি খুবই অনুকূল হবে। যদি আমরা আপনার পারিবারিক জীবনের কথা বলি, তাহলে রাশিফলের দ্বিতীয় ভাবের ভগবান বুধ মহারাজ রাশিফলের তৃতীয় ভাবে শুক্র ও সূর্যের সঙ্গে গোচর করছে এবং দেব গুরু বৃহস্পতি রাশিফলের অষ্টম ভাবে বসে দ্বিতীয়টির দিকে তাকিয়ে আছেন। পরিবারের সদস্যরা একে অপরের সাথে ভালবাসার সাথে কথা বলবে।

যদি আমরা আপনার প্রেম জীবন সম্পর্কে কথা বলি, তাহলে পঞ্চম ভাবে মঙ্গলগ্রহের প্রভাব মাসের প্রথম দিকেই দৃশ্যমান হবে, যার ফলে প্রেম সম্পর্কের উত্থান-পতন এবং উত্তেজনার সম্ভাবনা রয়েছে। আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে পারস্পরিক সম্প্রীতির অভাব থাকবে এবং একে অপরকে না বোঝার কারণে আপনাদের মধ্যে রাগ এবং জ্বালা বাড়তে পারে, যার ফলে সম্পর্কের মধ্যে সমস্যা দেখা দেবে এবং আপনার সম্পর্ক সমস্যা দ্বারা ঘিরে থাকতে পারে।

যদি আমরা আপনার আর্থিক ব্যাপারে কথা বলি, তাহলে মাসের শুরুতে রাশিচক্রের একাদশ ভাবে বকরি মঙ্গলের উপস্থিতি থাকবে। ফলস্বরূপ, আপনার আয় ভালভাবে চলতে থাকবে, কিন্তু শনি মহারাজ ষষ্ঠ ভাবে বসে থাকার কারণে এবং দ্বাদশ ভাব বৃহস্পতি মহারাজ অষ্টম ভাব থেকে দ্বাদশ ভাবের দিকে তাকিয়ে থাকার কারণে, আপনার খরচ হঠাৎ এবং বিশৃঙ্খল হবে, যার ফলে আপনার আর্থিক অবস্থার উপর চাপ পড়ে।

এখন আসুন আপনার স্বাস্থ্যের কথা বলি, সূর্য মহারাজ রাশিফলের তৃতীয় ভাবে অবস্থান করে আপনাকে শক্তিশালী করবেন, যা আপনার স্বাস্থ্যকে শক্তিশালী করবে এবং পুরনো স্বাস্থ্য সমস্যাও কমাবে, কিন্তু ষষ্ঠ ভাবে শনি মহারাজের উপস্থিতি রাশিফল ​​এবং অষ্টম এবং দ্বাদশ ভাবে তাঁর দৃষ্টি এবং অষ্টম ভাবে বৃহস্পতি মহারাজের উপস্থিতি এবং সেখান থেকে দ্বাদশ ভাবে তাঁর দৃষ্টি আপনাকে স্বাস্থ্যের ক্ষেত্রে সমস্যা দিতে পারে।

উপায় প্রতিদিন তামার লোটা দিয়ে সূর্য্য দেবকে অর্ঘ্য দেওয়া উচিত। রবিবারের দিন শিবলিঙ্গে গম অর্পিত করা উচিত। পিত সেবা করুন আর প্রতিদিন সকালের সময় উনার চরণ ছুঁয়ে আশীর্বাদ নিন। বৃহস্পতিবারের দিন পিপল গাছ লাগান আর প্রত্যেক বৃহস্পতিবার গাছ স্পর্শ না করে জল চড়ান।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,