সিংহ রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২১| Singha Rashifal September 2021

সিংহ রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২১| Singha Rashifal September 2021

সিংহ রাশি  - আগামী মাসের সিংহ রাশিফল September, 2021 ক্যারিয়ারের দিক থেকে সেপ্টেম্বর মাসটি সিংহ রাশির মানুষের পক্ষে অনুকূল হতে চলেছে। আপনার কেবলমাত্র আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করা দরকার। রাহু আপনার দশম ভাবে বসে আছেন, যা কর্ম, পেশা, অবস্থান, খ্যাতির বোধ হিসাবে বিবেচিত হয়। সুতরাং রাহুর এই গোচরের ফলস্বরূপ, আপনি আপনার ক্যারিয়ার সম্পর্কে খুব সক্রিয় থাকবেন। দেবগুরু আপনার সপ্তম ভাবে বৃহস্পতির উপস্থিতি এবং সূর্য ও মঙ্গল এই ভাবের দিকে তাকাচ্ছেন। এই পরিস্থিতি ব্যবসায় সাফল্যের ইঙ্গিত দেয়। আপনার ব্যবসা খুশি হবে। আপনি একটি নতুন কাজ শুরু করতে বা বিদ্যমান ব্যবসায় প্রসারিত করতে পারেন।

এই মাসে, শিক্ষাগত অবস্থা লিওর রাশিচক্রের জন্য উত্সব-উত্সব পূর্ণ হবে। বিশেষত যারা সাধারণ শিক্ষা নিচ্ছেন তাদের জন্য। আপনার পড়াশোনা এবং লেখাটি মাসের প্রথম পাক্ষিকের মধ্যে ভাল করবে পঞ্চম ঘরটি জ্ঞান এবং শিশুদের এবং আপনার রাশির বৃহস্পতিতে পঞ্চম ভাবে কর্তা সপ্তম ভাবে অবস্থিত। বৃহস্পতির এই অবস্থাটি শিক্ষা খাতের পক্ষে ভাল বলে বিবেচিত হয়। মাসের প্রথমার্ধে পড়ার আগ্রহ থাকবে। ঘনত্বও ঠিক থাকবে। তবে 15 সেপ্টেম্বরের পরে, বৃহস্পতি পিছিয়ে যাবে এবং ষষ্ঠ ভাবে আসবে, যা রোগ, শত্রু এবং ঋণ অনুভূতি। দেবগুরু বৃহস্পতির চলন এবং গোচরের এই পরিবর্তনটি আপনার পড়াশোনা এবং লেখাকে বাধা দিতে পারে।

এই মাসে আপনার পারিবারিক জীবন অশান্তিতে পড়বে। চতুর্থ ভাব, যা মা, সুখ, যানবাহন, বাড়িঘর এবং সম্পত্তি ইত্যাদির বোধগম্য, পুরো মাসে ছায়া গ্রহ কেতুর উপস্থিতি রয়েছে। কেতুর এই অবস্থার কারণে এই মাসে আপনার পারিবারিক জীবনে অসন্তুষ্টি থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে সমন্বয় চঞ্চল হয়ে যেতে পারে। তবে পরিবারে মতবিরোধ ও বিরোধ সত্ত্বেও আপনার এবং আপনার পরিবারের সামাজিক প্রতিপত্তি বাড়তে পারে। প্রেম জীবনের ক্ষেত্রে আপনার জন্য সেপ্টেম্বরটি মিশ্র হতে চলেছে। আপনি মাসের প্রথমার্ধে প্রেম রস এ নিমজ্জন করা হবে, তবে শেষার্ধে আপনি কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। মাসের শুরুটা খুব ভালো হবে।

প্রেমময় দম্পতিদের মধ্যে আকর্ষণ এবং একাগ্রতা থাকবে। সম্পর্ক দৃঢ় হবে। আপনি যদি বিবাহের শেষে প্রেম আনতে চান তবে এই সময়টি খুব অনুকূল মাসের শুরুতে বিবাহিত নাগরিকদের বৃহস্পতির সপ্তম ঘরে বিবাহিত জীবন যাপন করা স্বাভাবিক, তবুও গ্রহ সূর্য ও মঙ্গল গ্রহের উভয় গ্রহের সপ্তম ঘরের দৃষ্টিভঙ্গি বিবাহিত জীবনের পক্ষে মঙ্গলজনক হতে পারে না। এই মাসটি আপনার জন্য অর্থনৈতিকভাবে স্বাভাবিক থাকবে। যদি সঠিকভাবে চালানো হয় তবে অর্থ নিয়ে কোনও সমস্যা হবে না।

দেবগুরু বৃহস্পতি, যিনি ক্ষমতায় আছেন, একাদশ ঘরের দিকে তাকাচ্ছেন, যা আয়ের বোধ। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এটি উপকারী। মাসের শুরুতে দ্বিতীয় ভাবে বুধ ও শুক্রের উপস্থিতি আর্থিকভাবেও ভাল বলে বিবেচিত হয়। যতদূর স্বাস্থ্যের বিষয়, এই মাসটি সিংহ রাশির জাতকদের জন্য খুব যত্নশীল হতে চলেছে। এই পুরো মাসটি স্বাস্থ্যের দিক থেকে আপনার পক্ষে অনুকূল নয়। সূর্য ও মঙ্গল আপনার রাশিচক্রের সান্নিধ্যে, পাশাপাশি আপনার রাশির অষ্টম ঘরের প্রভু। অষ্টম ঘরটি বয়স, দুর্ঘটনা এবং বিপদ হিসাবে বিবেচিত হয়। এছাড়াও, শনি ষষ্ঠ ভাবে উপস্থিত। এই গ্রহ অবস্থানগুলি স্বাস্থ্য সমস্যার জন্ম দেয়। কোনও রোগের কারণে আপনি শারীরিক ও মানসিকভাবে বিরক্ত হতে পারেন।