এবারে কি শচীনপুত্রকে দেখা যাবে মুম্বই ইন্ডিয়ান্সে?

এবারে কি শচীনপুত্রকে দেখা যাবে মুম্বই ইন্ডিয়ান্সে?

আজবাংলা  এবারে কি শচীনপুত্র কে দেখা যাবে বাইশ গজে? আইপিএলের ঘরের দলেই কি তাঁর সূচনা হতে চলেছে? সম্প্রতি  সোশ্যাল মিডিয়ার কতকগুলি ছবির জন্য তিনি একেবারে খবরের শিরোনামে উঠে এসেছেন। ছবিগুলো এখন প্রায় সকলের হাতে হাতে। ছবিগুলোতে দেখা যাচ্ছে, তিনি বাকি ক্রিকেটারদের সঙ্গে পুলে রিলাক্স করছেন, কখনো এবার নেটে বল প্র্যাকটিস করছেন। আসুন জেনে নিন ব্যাপারটি আসলে ঠিক কি। 

যেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেই সব ছবিগুলি আরব আমিরশাহীতে তোলা। সেখানেই তাঁকে দেখা গিয়েছে, মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে। সেইকারনে মানুষের মনে প্রশ্ন আরও গভির হয়েছে। এরপরে কৌতূহল আরও বেড়েছে যখন দেখা গিয়েছে, তাঁর মুম্বই দলের সদস্যদের সঙ্গে একটি ছবি।

এবারের আইপিএলের নিলামেও ছিলেন না শচীন তেণ্ডুলকর। সেখান থেকেই হিসাব মেলানোর চেষ্টা করছেন ক্রিকেটপ্রেমীরা। নাহলে হঠাৎ করে কেনই বা আইপিএলের একেবারে আগেভাগে দুবাইতে গিয়ে মুম্বই দলে যোগ দেবেন তিনি? সত্যি একটু আলাদা ঠেকছে। আসলে,  রোহিত শর্মাদের দলের নেট বোলার হিসেবেই ওদেশে গিয়েছে শচীনপুত্র অর্জুন তেণ্ডুলকর।

নেটে ব্যাটসম্যানদের প্র্যাকটিসের জন্য নির্দিষ্ট সংখ্যক বোলার নিয়ে গিয়েছে প্রতিটি ফ্র্যাঞ্চাইজিই। সেভাবেই মুম্বই শিবিরে থাকবে অর্জুন। এর আগেও মুম্বই দলের তারকাদের অনুশীলনে নেটে বোল করতে দেখা গিয়েছে শচীনপুত্রকে। সেক্ষেত্রে বাঁ-হাতি পেসার অর্জুনকে মুম্বই শিবিরে দেখে অবাক হননি কেউ। আসলে এবারে সোজা বিদেশ পাড়ি দেওয়াতেই বাড়েছে মানুষের কৌতূহল।

নীচে দেওয়া হল একটি লিঙ্ক।

https://twitter.com/Bigil99/status/1305513048447148034