হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়

নতুন বছরের দ্বিতীয় দিনের বজ্রপাত। আচমকা বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। শনিবার সকালে বাড়িতেই জিম করছিলেন তিনি। পরিচিত মহলে জানা গিয়েছে, সেই সময় বাড়িতেই মাথা ঘুরে পড়ে যান। সঙ্গেসঙ্গেই তাঁকে বেসরকারি উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়।

ঠিক কোন কারণে সৌরভ গঙ্গোপাধ্যায় ব্ল্যাক আউট হয়ে যান, তা বিস্তারিত খতিয়ে দেখছেন সংশ্লিষ্ট হাসপাতালের চিকিত্‍সকরা। জানা গিয়েছে, গতকাল রাত থেকেই কিছুটা অসুস্থ ছিলেন মহারাজ। তার পর এদিনের ব্ল্যাক আউট পর্ব। বর্তমানে তাঁর অবস্থা কিছুটা স্থিতিশীল।

ইমারজেন্সি থেকে তাঁকে জেনারেল ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের অসুস্থতার খবর পেয়েই দ্রুত রাজ্য সরকারের পক্ষ থেকে যোগাযোগ করে সমস্ত রকম সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে। বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার পরেই ব্যস্ততা অনেক বেড়ে গেছে সৌরভের।

ভয়ানক চাপের মধ্যেও মাথা ঠান্ডা রেখে কাজ করে চলেছেন তিনি। কিছুদিন আগেই দিল্লি যান। তারপর কলকাতা ফিরে আসেন। শরীর সুস্থই ছিল। কিন্তু এদিন আচমকাই তিনি বুকে ব্যথা অনুভব করেন। মাথা ঘুরে পড়ে যান। ভর্তি করা হয় হাসপাতালে। চিকিত্‍সক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে চিকিত্‍সা চলছে বোর্ড প্রেসিডেন্টের। সৌরভের অসুস্থতার খবরে চিন্তায় তাঁর পরিবার, ভক্তরা।