শিক্ষিকার সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙায় আত্মহত্যা ছাত্রএর, গ্রেফতার শিক্ষিকা

শিক্ষিকার সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙায় আত্মহত্যা ছাত্রএর, গ্রেফতার শিক্ষিকা

নাবালক ছাত্রের আত্মহত্যার ঘটনায় এক শিক্ষিকাকে গ্রেফতার করল পুলিশ। ওই শিক্ষিকার সঙ্গে নাবালক ছাত্রের সম্পর্ক ছিল বলে অভিযোগ। পুলিশের সন্দেহ ১৭ বছরের ওই ছাত্রের সঙ্গে শিক্ষিকার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু এই শিক্ষিকা সেই সম্পর্ক ভেঙে দেওয়ার অবসাদেই আত্মহত্যা করেছে ওই ছাত্র। সম্প্রতি ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুতে।

 জানা গিয়েছে, ওই শিক্ষিকা চেন্নাইয়ে কাছে অম্বত্তুর এলাকার একটি সরকারি স্কুলে কর্মরত। জানা গিয়েছে, ওই ছাত্র যখন দশম শ্রেণিতে পড়ত তখন থেকে ওই শিক্ষিকার কাছে পড়তে যেত। প্রায়শই সে ওই শিক্ষিকার বাড়িতে যেত। কিন্তু দ্বাদশ শ্রেণির পরীক্ষার পরই আত্মহত্যা করে ওই ছাত্র। এর পর ওই ছাত্রের মায়ের অভিযোগ ছিল, তাঁর ছেলের মৃত্যু পিছনে কোনও কারণ রয়েছে।

এর পর তদন্তে নেমে ওই ছাত্রের মোবাইলে শিক্ষিকার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থার বেশ কিছু ছবি দেখতে পান। সেই ভিত্তিতেই শিক্ষিকাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। ঘটনা নিয়ে জ্য়োতিলক্ষ্মী নামের অম্বত্তুর থানার ইনস্পেক্টর বলেছেন, “ওই শিক্ষিকা সম্প্রতি ওই ছাত্রের সঙ্গে সম্পর্ক ভেঙে দেন। কিন্তু এই নাবালক এই সম্পর্ক রাখতে আগ্রহী ছিল।

এ নিয়ে অবসাদে ভুগতে শুরু করে ওই ছাত্র।” এই ঘটনাকে বিরল বলেও চিহ্নিত করেছে পুলিশ।  এই ঘটনার শুরুতেই কেরলে একটি ঘটনা সামনে এসেছিল। ২০ বছরের এক অন্তঃসত্ত্বা কলেজ ছাত্রী  নিজের নাবালক বন্ধুকে বিয়ে করেন। এপ্রিল থেকে নিখোঁজ ছিল এই ছাত্র। পরে পুলিশ জানতে পারে ওই ছাত্রীর সঙ্গে থাকছিল সে। ঘটনাটি ঘটেছিল তামিলনাড়ুর সালেমে।