বাঁশ হাতে তাড়া করা হল আরামবাগের তৃণমূল প্রার্থীকে, আক্রান্ত সুজাতা

বাঁশ হাতে তাড়া করা হল আরামবাগের তৃণমূল প্রার্থীকে, আক্রান্ত সুজাতা

তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ-কে ঘিরে তুমুল বিক্ষোভে উত্তপ্ত আরামবাগ। বাঁশ হাতে বেশ কয়েকজন তাড়া করায় একেবারে চাষের জমিতে নেমে আসতে বাধ্য হন সুজাতা। অভিযোগ করলেন, এই কেন্দ্রে বিজেপি বুথ দখলের চেষ্টা করছে। তার প্রতিবাদ করায় তাঁকে প্রাণে মেরে ফেলার চেষ্টা হয়েছে বলে দাবি করলেন তৃণমূল প্রার্থী। একসময়ে বিজেপি-র নেত্রী সুজাতা এ বার তৃণমূলের প্রার্থী।

আরামবাগ কেন্দ্র থেকে লড়াই করছেন তিনি। রাজ্যে তৃতীয় দফায় নির্বাচনে ভোট চলছে আরামবাগে। মঙ্গলবার এই কেন্দ্রে আরাণ্ডির মহল্লাপাড়া এলাকায় একটি বুথ থেকে অভিযোগ পেয়ে তিনি ঘটনাস্থলে যান। অভিযোগ, গিয়েই বিজেপি কর্মী-সমর্থকদের বিক্ষোভের মুখে পড়তে হয় তাঁকে। সুজাতার অভিযোগ, “এখানকার তৃণমূলের ভোটারদের ভয় দেখাচ্ছে বিজেপি। বুথ দখলের চেষ্টা চালাচ্ছে।

শেষ কয়েক দিন ধরেই এই সন্ত্রাসের পরিবেশ তৈরি হয়েছে। কিন্তু আমি আসার পর আমার সঙ্গে তৃণমূলের ভোটাররা ভোট দিতে বেরিয়ে পড়েছেন।’’ এর পরে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। প্রতিবাদ জানাতে রাস্তায় বসে পড়েন সুজাতা। বলেন, ‘‘গ্রামবাসীরা আমাকে জানিয়েছিলেন, ভোটারদের ভয় দেখিয়েছে বিজেপি।

বুথ দখল করতে চাইছে। মহিলাদের ধর্ষণ করার, খুন করার হুমকি দিয়েছে। অভিযোগ পেয়ে আমি যখন ঘটনাস্থলে আসি, তখন আমার দিকে বাঁশ, ইট নিয়ে তাড়া করা হয়। মারধর করা হয়েছে আমাকে। আমার কোমরে, ঘাড়ে আঘাত করা হয়েছে। আমাকে প্রাণে মারার চেষ্টা করেছে বিজেপি। ২৬৩ ও ২৬৩এ বুথে ভোট বয়কটের দাবি জানাচ্ছি।’’বিজেপি অবশ্য তৃণমূল প্রাথীর এই অভিযোগ অস্বীকার করে উল্টে দাবি করেছে, সুজাতার সঙ্গীরাই তাদের মারধর করেছে।