আজকের রাশিফল রবিবার ৪ এপ্রিল জেনে নিন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

আজকের রাশিফল রবিবার ৪ এপ্রিল জেনে নিন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

ধনু রাশি (Sunday, April 4, 2021) আপনার রাগের ফলে তুচ্ছ কারণ বড় হয়ে দেখা দেবে- যা শুধুমাত্র আপনার পরিবারের সদস্যদের বিপর্যস্ত করবে। সৌভাগ্য প্রকৃতপক্ষে সেই সব মহান লোকেদের সঙ্গেই থাকে যারা বুদ্ধিমত্তার সঙ্গে রাগ নিয়ন্ত্রণে রাখে। আপনি জ্বলার আগে আপনার রাগকে জ্বালিয়ে ফেলুন। আপনারা আজ রাতে আর্থিক লাভ অর্জনের সম্ভাবনা সবচেয়ে বেশি কারণ আগে ঋণ দেওয়া কোনও টাকা তত্ক্ষণাত্ ফিরে আসবে। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। আপনার ভালোবাসার মানুষটিকে কোন কঠোর কিছু না বলতে চেষ্টা করুন-অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। ভ্রমণ এবং শিক্ষামূলক সাধান আপনার সচেতনতা বাড়িয়ে তুলবে। আজ কঠিন পরিস্থিতিতে আপনার স্ত্রী আপনাকে সমর্থন করতে আগ্রহ নাও দেখাতে পারে। পরিবার এবং বন্ধুদের সাথে শপিং এবং মজাদার জন্য দিন। শুধু আপনার ব্যয়ের উপর নজর রাখুন। প্রতিকার :- সুন্দর স্বাস্থ্যের জন্য সূর্যোদয়ের সময় বা প্রাতঃকালে সূর্য প্রণাম করুন।

 মকর রাশি (Sunday, April 4, 2021) আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আজ, আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন এবং এটিকে সঠিক কাজে লাগাতে পারেন। আপনি আপনার দৈনিক সূচি থেকে বিরতি নিন এবং আজ আপনার বন্ধুদের সাথে বেড়াতে যান। আপনার ভালোবাসার মানুষটি অত্যন্ত চাহিদাপূর্ণ ব্যবহার করায় প্রেম আজ গৌণ হয়ে দাঁড়াবে মনে হচ্ছে। আজ শিক্ষার্থীদের মনে প্রেমের জ্বর ছড়িয়ে পড়তে পারে এবং এর ফলে তারা অনেক সময় নষ্ট করতে পারে। ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্বের পর, সন্ধ্যা বেলায় আপনার পত্নীর প্রেম দ্বারা দিনটি মঙ্গলময় হয়ে উঠবে। আজকে চাপমুক্ত থাকার চেষ্টা করুন, তাই বিশ্রাম নেওয়ার প্রতি জোর দিন। প্রতিকার :- দরিদ্র ও অভাবী লোকজনের মধ্যে কালো ছোলা বিতরণ করলে তা আপনাদের প্রেমের সম্পর্ক কে মধুর করে তুলবে।

 কুম্ভ রাশি (Sunday, April 4, 2021) আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের উন্নতি করতে যথেষ্ট সময় থাকবে। আপনার স্ত্রীর সাথে একসাথে, আপনি আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং আপনার ভবিষ্যতের জন্য আপনার সম্পদের পরিকল্পনা করতে পারেন। সন্ধ্যের দিকে আকস্মিক সুখবর পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা বয়ে আনবে। আপনার অনুগত এবং অসংশয়িত প্রেমে একটি ঐন্দ্রজালিক সৃজনশীল ক্ষমতা আছে। টাকা,ভালোবাসা,পরিবার থেকে দূরে গিয়ে আজকে আপনি আনন্দের সন্ধানে কোনো আধ্যাত্মিক কর্তার সাথে দেখা করতে যেতে পারেন। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিস্ময়কর খবর পেতে পারেন। জ্যোতিষশাস্ত্রে, মন্ত্রগুলির মতো, জাতক জাতিকার ত্রুটিগুলি দূর করার জন্য যন্ত্রগুলি ব্যবহার করা হয়। এর পাশাপাশি, এগুলি কোনও নির্দিষ্ট গ্রহ, দেবী, দেবদেবীদের কাছ থেকে শুভ ফলাফল পাওয়ার জন্য ব্যবহৃত হয়। এটি কাগজের একটি শীট, কাগজ বা কোনও পৃষ্ঠের প্রতিসম কাঠামোর দ্বারা প্রতিনিধিত্ব করা হয়।এই যন্ত্রগুলির মধ্যে অতিপ্রাকৃত শক্তি রয়েছে। যাইহোক, আপনি নিজের হাতে এই যন্ত্রগুলি তৈরি করতে পারেন। এটি ছাড়াও, আপনি এটি বাজার থেকে কিনতে পারেন।আপনি যদি নিজের হাতে গ্রহের যন্ত্রপাতি তৈরি করতে চান তবে আপনার নিম্নলিখিত জিনিস গুলির প্রয়োজন হবে : ১)ডালিম গাছের ডাল; যেটা এক প্রান্ত থেকে কলমের মতো। ২) অস্তগন্ধ ; এটি আট ধরণের বস্তুর মিশ্রণ। ৩) খাওয়ার বাসনের ছোট-ছোট টুকরো। ৪) গঙ্গা জল। ৫) তামা দিয়ে তৈরি তাবিজ। এটি নীচে দেওয়া ছবির মতো হওয়া উচিত। মুহুর্ত: যন্ত্রটি একটি বিশেষ মুহুর্তে প্রস্তুত, তাই প্রতিটি গ্রহেরও নিজস্ব বিশেষ মুহুর্ত রয়েছে। প্রক্রিয়া : এক চুটকি অস্তগন্ধা নিন তার সাথে কয়েক ফোটা গঙ্গা জল মিশিয়ে কালী বানান। ডালিমের ডাল থেকে তৈরি কলম দিয়ে এখন বনভোজনের কাগজের টুকরাগুলিতে গ্রহ যন্ত্রের ছবি আঁকুন এবং শুকোতে দিন। এবার শুকনো জিনিসগুলো ভালো করে মুড়িয়ে তাবিজের ভেতরে ঢুকিয়ে দিন। এবার এই তাবিজ টি হলুদ বা লাল ধাগায় লাগিয়ে আপনি আপনার গলায় বা ডান হাতে পরতে পারেন।এই জিনিস গুলো বানানোর সময় এবং পরার সময় গ্রহ সম্পর্কের মন্ত্রগুলি অবশ্যই উচ্চারণ করবেন। প্রতিকার :- গরুকে জাবর বা সবুজ মিলেট খেতে দিলে তা আপনার স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব দেখাবে।

 মীন রাশি (Sunday, April 4, 2021) যার অস্তিত্ব আছে সেইদিকে আপনার চিন্তা এবং উদ্যম চালনা করুন। শুধু চিন্তা করে গেলে কিছু লাভ নেই। আপনার সমস্যা হল আপনার চেষ্টা করেন না কেবল সে সম্পর্কে ধারণা পোষণ করেন। অর্থনৈতিকভাবে, আজ একটি মিশ্র দিন হতে চলেছে। আপনি আজ আর্থিক মুনাফা অর্জন করতে পারেন, আপনার শব্দটি সত্যই শক্তিশালী করে। অর্থের বিষয়টি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে কোনও বিরোধ হতে পারে। আপনার পরিবারের সকল সদস্যদের অর্থ এবং নগদ প্রবাহ সম্পর্কে পরিষ্কার হওয়ার পরামর্শ দেওয়া উচিত। উৎসাহময় দিন, যেহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন। এই রাশিচক্রের শিশুরা আজ খেলাধুলায় দিন কাটাতে পারে, আঘাতের সম্ভাবনা থাকায় পিতামাতাদের তাদের মনোযোগ দেওয়া উচিত। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি। বিদেশে অবস্থান করা কারও কাছ থেকে আজ আপনি কিছু খারাপ সংবাদ পেতে পারেন। প্রতিকার :- তামার কয়েন লাল সুতো দিয়ে গলায় ধারণ করুন। এটি আপনাকে প্রবলভাবে সক্রিয় রাখবে।