এবারে সানি লিওনের যোগ্য জবাব কঙ্গনা রানাউতকে

এবারে সানি লিওনের যোগ্য জবাব কঙ্গনা রানাউতকে

আজবাংলা  শুরু থেকে বিতর্ক পছন্দ তাঁর। একের পর এক আক্রমণ করে যাচ্ছেন বলিউডের অনেককেই। তিনি হলেন বলিউডের কুইন কঙ্গনা। কিছুকাল আগেই মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর বলা নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। সেইসময় জোরাল উত্তর দিয়ে আক্রমণ করেন শিব সেনার সঞ্জয় রাউত। এরপর কঙ্গনা আক্রমণ করেন জয়া বচ্চন কে।

জয়া বচ্চন কে বলেন, বলিউড হল ড্রাগের আঁতুড়ঘর। সেইসময় জয়া বচ্চনের পাশে এসে দাঁড়ান উর্মিলা মাতন্ডকর থেকে শুরু করে সোনাম কাপুরও। তখন সেই সময় বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর জানান, ''কঙ্গনার নিজের রাজ্য হিমাচল প্রদেশই হল মাদকের আঁতুড়ঘর। ভারতের সেইখান থেকেই রীতিমত মাদকের সরবাহ করা হয়। এই খবর কি কঙ্গনা রাখেন?''

এতেই তেলে বেগুনে জ্বলে উঠেন কঙ্গনা। তখনই ঊর্মিলা মাতন্ডকর কে সফট পর্নস্টার বলে সম্মোহিত করেন, কঙ্গনা। শুধু এখানেই থেমে থাকেননি কঙ্গনা। এর পাশাপাশি ঊর্মিলাকে আক্রমণের সময় সানি লিওনের প্রসঙ্গও টেনে আনেন বলিউডের কুইন ও মণিকর্ণিকা খ্যাত অভিনেত্রী কঙ্গনা।

কিন্তু উর্মিলা মাতন্ডকর ও কঙ্গনা রানাউতের নিজেদের ব্যক্তিগত ঝামেলা ও মাদকের মধ্যে তাঁর নাম আনা হচ্ছে কেন? তাঁর অর্থাৎ প্রাক্তন পর্ণস্টার সানির বক্তব্য। তাই সানি লিওন তাঁর সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার নাম না নিয়েই আক্রমণ করলেন কঙ্গনাকে। সানি ইনস্টাগ্রামে স্টেটাস জানিয়েছেন, যেসব মানুষরা আপনার সম্পর্কে অত্যন্ত কম জানেন, তাঁরাই বেশি করে কথা বলেন।

বর্তমানে সানি লিওন লস এঞ্জেলসের শ্বশুরবাড়িতেই সময় কাটাচ্ছেন, তাঁর পরিবারের সঙ্গে। সানির এই নাম না নিয়ে কঙ্গনাকেই যে আক্রমণ করেছেন বলে নেট জনতার বক্তব্য। নীচে ইনস্টাগ্রামের লিঙ্কটি শেয়ার করা হল। দেখে নিন কি জানিয়েছেন সানি লিওন।

https://www.instagram.com/p/CFQ-kGTje1l/?utm_source=ig_embed