রিয়া চক্রবর্তীর গ্রেফতার পরেই মুখ খুললেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা

রিয়া চক্রবর্তীর গ্রেফতার পরেই মুখ খুললেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা

আজবাংলা    নসিবি হেড কোয়ার্টার থেকে বাইকুলা জেলে গতকাল নিয়ে আসা হয় রিয়া চক্রবর্তীকে। বেল না হলে এখানেই ১৪ দিন থাকতে হবে তাঁকে। মঙ্গলবার রাতে তাঁর বেলের আবেদন খারিজ করে আদালত। আজ ফের জামিনের শুনানি হবে। গতকালই রিয়াকে স্থানান্তরিত করা হয় মহিলা সেলে।

গত মঙ্গলবার তিন দিন টানা জেরার পর গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী ও সুশান্ত সিং রাজপুতের ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তীকে ! আ ১৪ দিনের জেল হেফাজতে অভিনেত্রী ৷ গ্রেফতারের পরে এবার রিয়ার মেডিক্যাল টেস্ট করা হয় ৷ জানা গিয়েছে, অন্য তিন গ্রেফতার অভিযুক্তদের সঙ্গে রিয়াকে আদালতে নিয়ে যাওয়া হবে ৷

খবর রয়েছে, রিয়ার বিরুদ্ধে প্রচুর তথ্য প্রমাণ পেয়েছে এনসিবি ৷রিয়ার আইনজীবীর চেষ্টা কোনও কাজে আসেনি। জামিনের আবেদন করা হলে, তা খারিজ করে দেওয়া হয় গতকাল। আপাতত ১৪ দিন হেফাজতেই কাটাতে হবে রিয়াকে। তবে আজ ফের রিয়ার জামিনের শুনানি হবে। দেখা যাক আদালত কি বলে।

তবে এর মধ্যেই রিয়ার গ্রেফতার হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ফের সরব হন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি লম্বা পোস্ট লেখেন। সেখানে তিনি লেখেন, " আমি মিডিয়া বন্ধুদের বলে দিই, আমি কখনও বলিনি সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয়, খুন ! আমি তো শুধু সুশান্তের জন্য বিচার চেয়েছিলাম।

ওর পরিবারের পাশে থেকেছি। আমি কি জানবো এটা খুন কিনা ! আমার সিবিআই ও মহারাষ্ট্র সরকারের ওপর বিশ্বাস আছে।" এই পোস্টেই তিনি লেখেন, " আমি সামনে এসেছিলাম ২০১৬ পর্যন্ত সুশান্তের মানসিক স্থিতি কেমন ছিল তা বলার জন্য। সুশান্ত সবার সামনে বলেছিল ও ডিপ্রেশনে আছে।" নাম না করেই অঙ্কিতা বলেন, " অবসাদে আছে জেনেও ড্রাগ নিতে দিলে? এ কেমন ভালবাসা তোমার?" এই পোস্ট শেয়ার হতেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।