সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যু তদন্তে সামনে এল তার মৃত্যুর কয়েক মুহূর্ত আগের ভিডিও !!

সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যু তদন্তে সামনে এল তার মৃত্যুর কয়েক মুহূর্ত আগের ভিডিও !!
Sushant and Disha

আজ বাংলা :  প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput)প্রাক্তন ব্যবস্থাপক দিশা স্যালিয়ানের ৮ ই জুন, ২০২০ সালের রহস্যজনক মৃত্যুর ঘটনায় মুম্বই পুলিশ আরও একবার দু'জনের মধ্যে সম্ভাব্য যোগসূত্র ধরে নিয়ে তদন্ত করেছে। সুশান্ত (৩৪), ২০২০ সালের ১৪ই জুন তার বান্দ্রার বাসভবনে(home) মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। 

দিশা, ২৮ বছর বয়সী ৮ ই জুন মুম্বাইয়ের একটি উচ্চ-বাড়ির অ্যাপার্টমেন্ট থেকে ঝাঁপিয়ে পড়েছিল বলে অভিযোগ করা হয়েছে, তার মৃত্যুর ঠিক আগে তার একটি পার্টিতে অংশ নেওয়ার প্রাথমিক প্রতিবেদন অনুসারে, একটি ভিডিও এখন সামনে এসেছে যেখানে দিশাকে তার বন্ধুদের সাথে পার্টি উপভোগ করতে দেখা যায়। পার্টিটি তার বন্ধুর বাড়িতেই ছিল এবং এতে অংশ নেওয়ার পরপরই তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

দিশাকে(Disha ( ভিডিওতে আরও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুর সাথে দেখা যায় এবং খুশি দেখা যায়। গুচ্ছ বন্ধুদেরকে 'মিশন কাশ্মীর' ট্র্যাক 'রিন্ড পোশমাল'-এ নাচতে দেখা গেছে হৃতিক রোশনের ডান্স স্টেপ অনুসরণ করে । 

https://twitter.com/i/status/1292047561721749504

২০২০ সালের ৬ই আগস্ট, মুম্বই পুলিশের ডিসিপি বিশাল ঠাকুর বলেছিলেন যে তারা দিশার ভিসেরা রিপোর্টের অপেক্ষায় রয়েছে যা এখনও আসে নি।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং ১৪ ই জুন, ২০২০ সালে তাঁর প্রাক্তন ব্যবস্থাপক দিশা স্যালিয়ানের দু'জনের মৃত্যুর ঘটনা ভক্তদের মধ্যে যথেষ্ট সন্দেহ তৈরি করেছে, যারা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ন্যায্য তদন্তের জন্য চাপ দিচ্ছিল।

দিশার মৃত্যুর প্রায় দুই মাস কেটে গেছে এবং সম্প্রতি মুম্বই পুলিশ দিশার মৃত্যুর সাথে সম্পর্কিত যদি কেউ জেনে থাকেন তালে তথ্যাদি ভাগ করে নেওয়ার আহ্বান জানায়।