১৫ বছরের ছোট প্রেমিকের সাথে বিচ্ছেদ ঘোষণা সুস্মিতা সেনের

১৫ বছরের ছোট প্রেমিকের সাথে বিচ্ছেদ ঘোষণা সুস্মিতা সেনের

গত কয়েকদিন ধরেই সুস্মিতা সেন Sushmita Sen  আর রোমান শলের সম্পর্ক ভাঙার খবর ঘুরে বেরাচ্ছিল টিনসেল টাউনে। এবার তাতে শিলমোহর দিলেন খোদ অভিনেত্রী। রোমনের সাথে ছবি শেয়ার করেই বললেন আলাদা হয়ে যাওয়ার কথা! যা দেখে খানিকটা হতাশ তাঁর অনুরাগীরা! রোমান-সুস্মিতার প্রেম কাহিনির সূত্রপাত ইনস্টাগ্রামের সৌজন্যে। রোমান কাশ্মীরের ছেলে।

বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং এর পড়াশুনো শেষ করে আচমকা মডেলিং শুরু করেন। পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বইতে পাড়ি দেন। মুম্বইতে থাকতে থাকতে ইনস্টাগ্রাম মেসেজের সৌজন্যে সুস্মিতার সঙ্গে তাঁর পরিচয়। সুস্মিতাকে এই সোশ্যাল মিডিয়ায় মেসেজ করেছিলেন রোমান। তারপর সেই আলাপ থেকে বন্ধুত্ব, তারপর প্রেম!

২০১৮ সালের জুলাই মাস থেকে শুরু হয় তা। একসময় রোমান সুস্মিতার সাথে এসেই থাকতে শুরু করেন। সুস্মিতা রোমনের সাথে তোলা একটি সেলফি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে প্রাক্তন প্রেমিকের ঘাড়ে মাথা দিয়ে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, 'আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল. ভালোবাসা এখনও আছে।'

সঙ্গে আবার হ্যাশট্যাগে no more speculations, live and let live, cherished memories জুড়ে দিয়েছেন তিনি। বোঝা যাচ্ছে, গত দু'দিনের চর্চা বন্ধ করতেই এই পোস্ট।  সুস্মিতা আর রোমানের মধ্যে ১৫ বছরের তফাত নিয়ে এর আগেও আঙুল তুলেছিল অনেকে। তবে সেসব পাত্তা দেননি বিশ্বসুন্দরী কখনোই। এমনকী, বিয়ে নিয়ে প্রশ্ন করা হলেও দু'জনে বলতেন, সময় হলে সকলকে জানাবেন। তবে জানা যাচ্ছে, বেশ কয়েকদিন ধরেই ছোটখাটো বিষয় নিয়ে তিক্ততা বাড়ছিল। সুস্মিতাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। ও নায়িকার কথাতেই নাকি বাড়ি ছাড়েন রোমান।