বলিউডে পা দিতে চলেছেন সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে

বলিউডে পা দিতে চলেছেন সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে

আজবাংলা      দুই মেয়েকে নিয়ে সুখের সংসার বিশ্বসুন্দরীর । বিয়ে করেননি । তাঁর দুই মেয়ে রেনে এবং আলিয়াকে দত্তক নিয়েছিলেন সুস্মিতা সেন । ২০০০ সালে বড় মেয়ে রেনে’কে  দত্তক নিয়েছিলেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন । নিজের পুরনো সাক্ষাৎকারে জানিয়েছিলেন মেয়ের সঙ্গে আত্মিক যোগের কথা।

বলেছিলেন, অনাথালয়ে গিয়ে নাকি নিজের পছন্দমতো নাম ধরে ডেকেছিলেন সুস্মিতা। যে শিশুকন্যা সাড়া দিয়েছিল, তাঁকেই আপন করে নিয়েছিলেন। স্নেহ, ভালবাসায় বড় করে তুলেছেন। আজ সেই কন্যা একুশে পা রেখেছে। আর মাকে আদর্শ করে রেনেও বলিউডে অভিনেত্রী হিসেবে নিজের পরিচিতি পাওয়ার চেষ্টা শুরু করে দিয়েছেন।ছবিটির শ্যুটিং শুরু হয়েছে সম্প্রতি । প্রথম দিনের শ্যুটিংয়ের কিছু ছবি প্রকাশ পেয়েছে নেটদুনিয়ায় ।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া শুটিংয়ের ছবিকে কেন্দ্র করেই রটেছে খবর। শোনা গিয়েছে, ছবির নাম ‘সুট্টাবাজি’। লকডাউনের মধ্যেই শুটিং শুরু হয়েছে। ছবি দেখে বোঝা যাচ্ছে, কলাকুশলীদের বেশিরভাগই নতুন প্রজন্মের। সূত্রের খবর, নারী স্বাধীনতার প্রেক্ষাপটে তৈরি হচ্ছে ‘সুট্টবাজি’। মা-মেয়ের সম্পর্কের প্রেক্ষাপটেই সিনেমার পুরো কাহিনি।

ছবিতে রেনের চরিত্রের মা ও বাবার চরিত্রে অভিনয় করছেন রাহুল ভোরা এবং কোমল ছাব্রিয়া । ছবির পরিচালক নবাগত কবীর খুরানা । সেপ্টেম্বরেই ২১ বছরে পা দিয়েছেন রেনে। সেই অবসরে পরিবারের সঙ্গে ছবি আপলোড করেছিলেন সুস্মিতা। দুই পালিতা কন্যা রেনে, আলিশার পাশাপাশি ছিলেন প্রেমিক রহমান শলও।