ভয়ঙ্কর দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গেল বিজেপি নেত্রীর গাড়ি, বাঁচলেন তিনি জন

ভয়ঙ্কর দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গেল বিজেপি নেত্রীর গাড়ি, বাঁচলেন তিনি  জন

মারাত্মক দুর্ঘটনায় একেবারে দুমড়ে মুচড়ে গেল বিজেপি নেত্রীর গাড়ি। তিনি রওনা হয়েছিলেন তামিল নাড়ুর কুড্ডালোরে বিজেপির ভেল যাত্রায় অংশ নিতে। সেই সময় মেলমারুভাথুর শহরের কাছে ঘটে এই মর্মান্তিক দর্ঘটনা। যদিও অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন বিজেপি নেত্রী।

বললেন ঈশ্বররে অসীম কৃপায় এমন দুর্ঘটনা থেকে তিনি বেঁচে গিয়েছি। কোনও চোটও লাগেনি তাঁর। কীভাবে এই ঘটনা ঘটল, তা নিয়ে শুরু হয়েছে তদন্ত। দুর্ঘটনার পর বিজেপি নেত্রী খুশবু জানান যে তিনি সম্পূর্ণ রূপে ঠিক রয়েছেন। 

তিনি আরও জানান যে, উল্টো দিক থেকে আসা একটি ট্রাক তাঁর গাড়িতে ধাক্কা মারে। তাঁর গাড়ি বা চালকের কোনও দোষ নেই কারণ তারা ঠিক রাস্তায় যাচ্ছিলেন, জানিয়েছেন খুশবু।দুর্ঘটনার পর পর নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে খুশবু জানিয়ে দেন যে, দুর্ঘটনার মধ্যে পড়েছি।

তবে সকলের শুভেচ্ছা ও ঈশ্বরের আর্শীবাদে আমি সুরক্ষিত রয়েছি। যেখানে যাচ্ছিলাম, সেই যাত্রা আবার শুরু করেছি। ভেল যাত্রায় অংশগ্রহণ করতে কুড্ডালোরের দিকে আবার এগোচ্ছি। পুলিশ তদন্ত শুরু করেছে। মুরুগানের আর্শীবাদে আমি বেঁচে গিয়েছি।

আমার স্বামীর অগাধ বিশ্বাসের মর্যাদা পেলাম আজ।অক্টোবর মাসে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন খুশবু। কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধির কাছে নিজের ইস্তফা পত্রে খুশবু সুন্দর জানিয়েছিলেন, দলে উচ্চপর্যায়ে অনেকে রয়েছেন যাদের সঙ্গে তৃণমূল স্তরের কোনও মানুষের যোগ নেই।

এমন কংগ্রেস সদস্যদের কোনও সাধারণ মানুষ চেনেও না, অর্থাত্‍ তামিল জনগণের মধ্যে এদের কোনও গ্রহণযোগ্যতা নেই। আর এদের কথাতেই দল চলছে! তাঁর মত যাঁরা সাধারণের জন্য কাজ করতে চান, রাজনীতির মাধ্যমে সমাজসেবা করতে চান, তাঁদেরকেই ঠেলা হচ্ছে দূরে। এমনই অভিযোগ করেছেন কংগ্রস দল ছেড়ে আসা অভিনেত্রী।