সুশান্ত মৃত্যুতে অস্বাভাবিকতা নেই জানিয়ে তদন্ত শেষ করল সিবিআই

সুশান্ত মৃত্যুতে অস্বাভাবিকতা নেই জানিয়ে তদন্ত শেষ করল সিবিআই

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার সঙ্গে কোনও অস্বাভাবিক ঘটনা জড়িয়ে নেই বলেই মনে করছে সিবিআইয়ের বিশেষ তদন্তকারী দল (‌সিট)‌। বেশ কিছু সংবাদমাধ্যমের রিপোর্ট মারফত জানা গিয়েছে যে সিবিআই এই মামলার তদন্ত শেষ করে ফেলেছে। প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় অভিনেতার দেহ।

তারপর থেকে জল গড়িয়েছে অনেক দূর।এক সর্বভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে যে সিবিআই খুব শীঘ্রই তাদের তদন্ত রিপোর্ট আদালতে পেশ করবে। অন্য এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর ওপর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ বিষয়টি নিয়ে আদালত এরপরই সিদ্ধান্ত নেবে।

এর আগে সিবিআই তদন্তের সঙ্গে যুক্ত এইমসের ময়নাতন্তের রিপোর্টে ইঙ্গিত দেওয়া হয়েছিল যে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন, খুন হননি।১৪ জুন সুশান্তের ঝুলন্ত দেহ পাওয়ার পর প্রাথমিক তদন্তের সময় মুম্বই পুলিশ এই মৃত্যুকে আত্মহত্যার নাম দেয়।

এরপর এই তদন্তের দায়িত্ব পায় সিবিআই। এর পাশাপাশি ইডি ও নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো অর্থ তছরূপ ও মাদক যোগের দিকটি খতিয়ে দেখতে শুরু করে। গত সপ্তাহে রিয়া চক্রবর্তী ২৮ দিন জেলে কাটানোর পর জামিনে ছাড়া পান। ৮ সেপ্টেম্বর সুশান্ত কাণ্ডে মাদক যোগে এনসিবির হাতে গ্রেফতার হন তিনি।