আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ময়দানে নেমে পরল মালদহের চাঁচল ব্লক তৃণমূল কংগ্রেস।

আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ময়দানে নেমে পরল মালদহের চাঁচল ব্লক তৃণমূল কংগ্রেস।

তনুজ জৈন    চাঁচল  :    আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ময়দানে নেমে পরল মালদহের চাঁচল ব্লক তৃণমূল কংগ্রেস।নির্বাচন দেরিতে হলেও বিজেপির আগ্রাসন রুখতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন এবং বিভিন্ন জনকল্যান মূলক প্রকল্পকে হাতিয়ার করে সাধারণ মানুষের মধ্যে মিশে তাদের বাড়ি বাড়ি এবং বিভিন্ন এলাকায় গিয়ে নির্বাচন পূর্ববর্তী প্রস্তুতির কাজ শুরু করতে নির্দেশ দিলেন স্থানীয় তৃণমূল নেতা তথা মালদা জেলা পরিষদের অন্যতম সদস্য সামিউল ইসলাম।

স্বাধীনতা দিবসের প্রাক্কালে শুক্রবার দুপুরে মালদা জেলার চাঁচল এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয়ে চাঁচলের বিভিন্ন এলাকার নেতাকর্মীদের নিয়ে একটি কর্মীসভার আয়োজন করা হয়।কর্মীসভার  আলোচনার ফাঁকে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মালদা জেলা পরিষদের সদস্য সামিউল ইসলাম জানান,বিগত দিনে মুখ্যমন্ত্রীর উন্নয়ন  বিভিন্ন জনকল্যাণ মূলক প্রকল্পকে হাতিয়ার করেই নির্বাচনী বৈতরণী পার হতে চান তারা। এক্ষেত্রে বিজেপি কোন বাধা হবে না।

এদিনের এই কর্মী সভায় উপস্থিত তৃণমূল নেতাকর্মীদের একটা বড় অংশ দাবি তোলেন এই বিধানসভা কেন্দ্রে সবসময় মানুষের পাশে থেকে তাদের সুখ দুঃখের সাথী সামিউল ইসলামকে প্রার্থী হিসেবে দেখতে চান। এই প্রসঙ্গে সামিউল ইসলাম বলেন সবসময় মানুষের পাশে থেকে  কাজ করেছি। তাই নির্বাচনে দাঁড়াতে অসুবিধা নেই তবে এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিবে তৃণমূল সুপ্রিমো স্বয়ং। তবে এই কেন্দ্রে প্রার্থী যেই হোক নির্বাচনের ফলাফলের ব্যাপারে তৃণমূলের পক্ষে আশাবাদী সামিউল সাহেব।