জন্মছক ইঙ্গিত দেবে জীবন সঙ্গী বা সঙ্গিনী কেমন হবে

জন্মছক ইঙ্গিত দেবে জীবন সঙ্গী বা সঙ্গিনী কেমন হবে

হিন্দুধর্ম জন্মান্তরে বিশ্বাসী। সনাতন ধর্ম অনুসারে মনে করা হয় যে এই বিশ্বের সকল প্রাণী জন্ম-মৃত্যুর চক্রাকার বাঁধনে আবদ্ধ। পুর্নজন্মে যাঁরা বিশ্বাস করেন, তাঁরা গতজন্মে কী ছিলেন তা জানতে চান অবশ্যই। কিন্তু গতজন্মের কথা আমাদের কারোরই মনে থাকে না। জ্যোতিষ অনুসারে গতজন্মে আমরা কে কী ছিলাম তা কিছুটা আন্দাজ করার উপায় আছে। জন্মছক বা হস্তরেখা বিচার না করেও গতজন্মের কথা কিছুটা হলেও আন্দাজ করতে পারি আমরা। এমনটাই জানিয়েছেন জ্যোতিষবিদরা।

অনেক সময় জ্যোতিষবিদরা গতজন্মে আমরা কী করেছিলাম, সেই সম্পর্কে কিছু কথা বলে থাকেন। আসলে তাঁরা কোষ্ঠী বিচার করে গতজন্মের কথা কিছুটা অনুমান করতে পারেন। তবে গতজন্মের কথা জানা কি সত্যিই সহজ কাজ? না, জ্যোতিষবিদরা মোটেও সে কথা বলছেন না। জ্য়োতিষীরা জানাচ্ছেন যে গত জন্মের কথা জানা অত্যন্ত কঠিন ও সময়সাপেক্ষ, তবে অসম্ভব নয়। আপনার জন্মছকে সপ্তমপতি কোন ভাবে অবস্থান করছে দেখুন। তারপর নীচের তালিকা দেখে মিলিয়ে নিন আপনার জীবন সঙ্গী বা সঙ্গিনী কেমন হবে—

(১) লগ্ন ভাবে যদি সপ্তম পতি অবস্থান করে, তা হলে আপনার জীবন সঙ্গী বা  সঙ্গিনী প্রবল ভাবে আপনাকে ভালবাসবে,প্রথম বিবাহের দিন থেকে যে অনুরাগ সৃষ্টি হয়েছে তা কখনও নষ্ট হবে না।

(২) দ্বিতীয় ভাবে যদি সপ্তম পতি থাকে, অবশ্যই ভাল জীবন সঙ্গী বা সঙ্গিনী পাবেন কিন্তু তার প্রকৃতি বা মেজাজ দেখে আপনার আর তাকে ভালবাসতে ইচ্ছা করবে না।

(৩) তৃতীয় ভাবে সপ্তম পতি থাকলে আপনার জীবন সঙ্গী বা সঙ্গিনী মোটামুটি দেখতে সুন্দর/সুন্দরী হবে কিন্তু তিনি সন্দেহজনক চরিত্রের হবে।

(৪) চতুর্থ ভাবে সপ্তম পতি অবস্থান করলে, আপনি এমন জীবন সঙ্গিনী বা সঙ্গী পাবেন যে আপনার পিতামাতার সঙ্গে সংসার করতে চাইবে না। সে চাইবে আলাদা বাড়ি কিনে সংসার পাততে। সে কোনও ভাবেই যৌথ সংসারে সবাইকে নিয়ে থাকতে চাইবে না।

(৫) পঞ্চম ভাবে সপ্তম পতি থাকলে আপনি হবেন ভাগ্যবান/ভাগ্যবতী, কারণ আপনার অনেক পুত্রসন্তান হবে ও আপনার জীবনসঙ্গী বা সঙ্গিনী সব সময় আপনাকে কাছে পেতে চাইবে।

(৬) ষষ্ঠ ভাবে সপ্তম পতি থাকা মানেই আপনি এমন এক জনকে জীবনসঙ্গী বা সঙ্গিনী পছন্দ করবেন সে আপনার দাম্পত্য জীবনে প্রায় অসুস্থ থাকবে বা সব সময় কোনও না কোনও শারীরিক সমস্যায় ভুগবেন।

(৭) সপ্তম ভাবে সপ্তম পতি মানে আপনারা পরস্পর পরস্পরকে গভীর ভাবে ভালবাসবেন আর একজন অপরজনকে চোখের আড়াল করতে চাইবেন না।

(৮) অষ্টম ভাবে সপ্তম পতি থাকা মানে জাতক/জাতিকা নিজেরাই বিয়ে করতে চাইবেন না কোনও এক অদৃশ্য কারণে। আর আপনাদের একটা দুর্নাম রটবে আপনারা গোপনে খারাপ চরিত্রের লোকের/মহিলার সঙ্গে মেশেন।

(৯) নবম ভাবে সপ্তম পতি অবস্থান করলে হৃদয়বান/হৃদয়বতী জীবন সঙ্গী বা সঙ্গিনীকে নিয়ে ঘর করবেন আর আপনার উভয়ে ধার্মিক মনের মানুষ হবেন।

(১০) দশম ভাবে সপ্তম পতি অবস্থান করা মানেই আপনারা জীবনসঙ্গী বা সঙ্গিনী পাওয়ার ব্যাপারে সে ভাবে ভাগ্যবান বা ভাগ্যবতী নন।

(১১) একাদশে সপ্তম পতি থাকা মানেই বিশ্বস্থ, নম্র প্রকৃতির, দেখতে সুন্দর/সুন্দরী, বন্ধুভাবাপন্ন হৃদয়বান বা হৃদয়বতী জীবন সঙ্গী বা সঙ্গিনী পেয়ে থাকবেন। এই সঙ্গী বা সঙ্গিনী থেকে যে কোনও দিক থেকে আর্থিক ভাবে লাভবান হবেন।

(১২) দ্বাদশে সপ্তম পতি মানেই ব্যক্তিত্বহীন, অমানবিক জীবন সঙ্গী বা সঙ্গিনী পাওয়া বোঝায়।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা