নদীয়ায় ডুবে যাওয়া তরুণের মৃতদেহ ভেসে উঠলো চর সলাটি গঙ্গায়

নদীয়ায়  ডুবে যাওয়া তরুণের মৃতদেহ ভেসে উঠলো চর সলাটি গঙ্গায়

সোমবার দুপুরে নদীয়া জেলার চাকদহ থানার অন্তর্গত চর সরাটি গঙ্গায় এক ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা। খবর দেয় চাকদহ থানার অন্তর্গত মদনপুর পুলিশ ফাঁড়িতে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে আসে কল্যাণী জহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালে। জানাযার কত শনিবার শান্তিপুর থানার অন্তর্গত এলাকার এক যুবক জলে ডুবে গিয়েছিল।

ফলে খবর দেওয়া হয় শান্তিপুর থানায়। ঘটনাস্থল থেকে পুলিশ মৃতদেহের ছবি তুলে শান্তিপুর থানায় পাঠানো হলে। সনাক্ত করা হয় মৃতদেহটি। মৃত যুবকের পরিবারের লোকজনকে শান্তিপুর থানা থেকে খবর দেওয়া হলে তারা এসে মৃতদেহ শনাক্ত করে। মৃতের পরিবার সূত্রে জানা যায় মৃত যুবক বছর ১৯ এর দ্বীপ দে। বালুরঘাটের বাসিন্দা।

নদীয়ার ফুলিয়া প্রফুল্ল নগরে মামার বাড়ি বেড়াতে এসে ঠাকুর বিসর্জন দিতে গিয়ে ভাগীরথীর নদীতে তলিয়ে যায় দ্বীপ। গত শনিবার ফুলিয়া অঞ্চলে শীতলা পুজোকে কেন্দ্র করে ফুলিয়ার বয়রা গঙ্গায় স্নান করতে গিয়েছিল এলাকাবাসীদের সঙ্গে। সেখানেই দ্বীপ জলে ডুবে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ। নাভানা হয় ডুবুরি।

তাতে খুঁজে পাওয়া যায়নি দ্বীপকে। অবশেষে আজ সোমবার দুপুরে নদিয়া চাকদহ থানার অন্তর্গত চর সরাটি গঙ্গায় দ্বীপের মৃতদেহ ভাসতে দেখে ওই এলাকার বাসিন্দারা। খবর দেয় চাকদহ থানার অন্তর্গত মদনপুর পুলিশ ফাঁড়িতে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে খবর দেয় মৃত দ্বীপের পরিবারের সদস্যদের। তারা এসে মৃতদেহ শনাক্ত করলে মৃতদেহ ময়নাতদন্তে র উদ্দেশ্যে পাঠানো হয় কল্যাণী জহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালে পুলিশ মর্গে।