ম্যাচ চলাকালীন হৃদরোগ আক্রান্ত হয়ে ক্রিকেটারের মৃত্যু , দেখুন ভিডিও

ম্যাচ চলাকালীন হৃদরোগ আক্রান্ত হয়ে ক্রিকেটারের মৃত্যু , দেখুন ভিডিও

 ফের মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল ক্রিকেটের বাইশ গজ। পুণেতে (Pune) স্থানীয় একটি ম্যাচে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন এক ক্রিকেটার। মৃত ক্রিকেটারের নাম বাবু নালওয়াড়ে। আর এই ঘটনার পরই অনেকেরই মনে ফিরে এল প্রয়াত অজি ক্রিকেটার ফিল হিউজের স্মৃতি। ভারতে জনপ্রিয় খেলাগুলির মধ্যে অন্যতম ক্রিকেট। বছরের বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় ছোট ছোট অনেক টুর্নামেন্ট আয়োজন করা হয়।

যাঁরা প্রফেশনাল নন, তাঁরাও তাতে অংশ নিতে পারেন। সেরকমই একটি টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল মহারাষ্ট্রের (Maharasthra) পুণের জুন্নার তেহসিলের যাদবওয়াড়ি গ্রামে। যেখানে ওই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, বুধবার খেলা চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হন ৪৭ বছর বয়সি বাবু। সে সময় তিনি নন-স্ট্রাইকিং এন্ডে দাঁড়িয়েছিলেন।

আচমকাই হঠাত্‍ করে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরবর্তীতে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‍সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।  এই প্রসঙ্গে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাত্‍কারে নারায়ণগাঁও পুলিশ স্টেশনের এক আধিকারিক জানান,

'বাবু নালওয়াড়েকে তড়িঘড়ি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিত্‍সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তে জানা গিয়েছে, ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।' ইতিমধ্যে ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকেই ওই ক্রিকেটারের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।