নদীয়ায় বোমার আঘাতে গৃহবধুর মৃত্যুে এলাকায় চাঞ্চল্য

নদীয়ায় বোমার আঘাতে গৃহবধুর মৃত্যুে এলাকায় চাঞ্চল্য

পুরানো শত্রুতার জেরে বোমার আঘাতে মৃত্যু হলো এক পুরানো শত্রুতার জেরে বোমার আঘাতে মৃত্যু হলো এক গৃহবধূ ঘটনাটি ঘটেছে নদীয়া জেলার তেহট্ট ব্লকের নারায়ণপুর দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের থানারপাড়া থানা এলাকার টোপলা গ্রামের ঘটনা। বোমার আঘাতে গুরুতর আহত অবস্থায় পরিবারের অন্যান্য সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে মৃত গৃহবধূর নাম হাসিনা মোল্লা বয়স ৪০।

স্থানীয় সূত্রে খবর দীর্ঘদিন ধরে প্রতিবেশীর সাথে শত্রুতার জেরে এই খুন মহিলা। একটি ধর্মীয় অনুষ্ঠাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে পুরাতন বিবাদের জেরে ওই গৃহবধূকে কটুক্তি করে সেই ঘটনাকে কেন্দ্র করে গভীর রাত পর্যন্ত চলে বচসা ওই গৃহবধূর বাড়িতে আচমকা দুষ্কৃতীরা বোমা ছোড়ে সেই বোমার আঘাতে হাসিনা মোল্লা নামের ওই গৃহবধূগৃহবধূ ঘটনাটি ঘটেছে নদীয়া জেলার তেহট্ট ব্লকের নারায়ণপুর দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের থানারপাড়া থানা এলাকার টোপলা গ্রামের ঘটনা।

বোমার আঘাতে গুরুতর আহত অবস্থায় পরিবারের অন্যান্য সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে মৃত গৃহবধূর নাম হাসিনা মোল্লা বয়স ৪০। স্থানীয় সূত্রে খবর দীর্ঘদিন ধরে প্রতিবেশীর সাথে শত্রুতার জেরে এই খুন মহিলা। একটি ধর্মীয় অনুষ্ঠাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে পুরাতন বিবাদের জেরে ওই গৃহবধূকে কটুক্তি করে সেই ঘটনাকে কেন্দ্র করে গভীর রাত পর্যন্ত চলে বচসা ওই গৃহবধূর বাড়িতে আচমকা দুষ্কৃতীরা বোমা ছোড়ে সেই বোমার আঘাতে মৃত্যু হয় হাসিনা মোল্লা নামের ওই গৃহবধূর।