নদীয়ায় ঘর থেকে এক ব্যক্তির পচনশীল মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

নদীয়ায় ঘর থেকে এক ব্যক্তির পচনশীল মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

গতকাল নদীয়ার Taherpur তাহেরপুর থানার খামার শিমুলিয়া এলাকায় বদ্ধ ঘরে পঞ্চাশোর্ধ এক ব্যক্তির পচনশীল ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে এলাকাবাসীর মধ্যে  উদ্বেগের সৃষ্টি হয় । এলাকা সূত্রে জানা যায়, ওই ব্যক্তির নাম অসিত সরকার, তার স্ত্রী শান্তিপুরের গোবিন্দপুরের  মিনা সরকার। তাদের দুটি সন্তানও আছে। স্বামী বাদেও একাধিক প্রণয়ঘটিত সম্পর্কের কারণে তাদের মধ্যে দ্বন্দ্ব লেগে থাকত প্রায়ই।

আনুমানিক 4 মাস আগে দুই সন্তান নিয়ে নিরুদ্দেশ হয় মিনা সরকার, হাঁসখালী থানায় এ বিষয়ে অসিত বাবু একটি মিসিং ডায়েরি করেন। সেই থেকে তিনি একা থাকেন। গতকাল শুক্রবার পচা দুর্গন্ধ বের হওয়ার কারণে প্রতিবেশীরা বাড়ির মধ্যে এসে দেখেন দরজার সামনে ভেতর থেকে গড়িযয়ে আসা রক্ত! হাঁসখালি থানার প্রশাসন কে বিস্তারিত জানান এলাকাবাসী, একটি দরজা বাইরে থেকে তালা দেওয়া অপরটি বন্ধ ভেতর থেকে ।

বাইরে থেকে তালা ভেঙে ঘরের মধ্যে থেকে ঝুলন্ত পচনশীল মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। পরিবারবর্গের দাবি অসিত বাবুর স্ত্রী মিনা একা থাকার ওই বাড়ির দখল নিতে, কোনভাবে খুন করিয়েছে তার স্ত্রী। গতকাল রাতে এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ জমা করেছে ওই পরিবারের পক্ষ থেকে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।