বর্ধমান শহরের ৩৫ টি ওয়ার্ড জুড়ে দোকান , বাজার খোলা সহ বন্ধের নির্দেশিকা জারি করেলেন জেলাশাসক ।

বর্ধমান শহরের ৩৫ টি ওয়ার্ড জুড়ে দোকান , বাজার খোলা সহ বন্ধের নির্দেশিকা জারি করেলেন জেলাশাসক ।

বর্ধমান     শহরের ৩৫ টি ওয়ার্ড জুড়ে দোকান , বাজার খোলা সহ বন্ধের নির্দেশিকা জারি করেছেন জেলাশাসক । ব‍্যবসায়ীদের আবেদনের ভিত্তিতে বেশ কিছুটা সময় বৃদ্ধিও করা হয়েছে । তারপরেও দেখা যাচ্ছে শহরের যে সময়সীমা প্রশাসনের তরফ থেকে লাঘু করা হয়েছে সেই সময়সীমা পেরিয়ে লাগানছারা বিভিন্ন জায়গায় দোকান ,

সব্জী বাজার খোলা রয়েছে ।সময় এর আগেই খুলছে দোকান । এবার কঠোর পদক্ষেপ নেওয়ার কথা জানালেন পুলিশ আধিকারিকরা । শহরের বিভিন্ন বাজারে শুক্রবার অভিযানে নামলেন বর্ধমান সদর থানার আইসি পিন্টু সাহা সহ অনান‍্য আধিকারিকরা । ব‍্যবসায়ীদের সাথে কথা বলার পাশাপাশি ক্রেতাদের সাথেও কথা বললেন ।

সময়সীমা যা নির্দিষ্ট রয়েছে তার মধ‍্যেই বাধ‍্যতামূলক ভাবে থাকতে হবে সকলকে । এরপর অন‍্যথা হলে গ্ৰেপ্তার করা হবে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা ।  সকাল ১১ টার পরেও যে সব বাজার খোলা ছিল তাদের সতর্ক করা হয়েছে এদিন ।মাস্ক বিহীন অবস্থাতেও বহু মানুষ আসছেন বাজারে । পূর্ব বর্ধমান শহরে নতুনগঞ্জ বাজার , বড়বাজার সহ বিভিন্ন জায়গায় চললো নজরদারি ।বারবার সতর্ক করাও পরেও প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে চলছে বেলগাম বাজারঘাট সহ দোকানপাঠ খোলা ।কেন উদাসীনতা তা নিয়েই উঠছে প্রশ্ন ।