নদীয়ায় হাসপাতাল থেকে ক্যাথিড্রাল পড়েই রাস্তা দিয়ে হেটে যাচ্ছে রোগী

নদীয়ায় হাসপাতাল থেকে ক্যাথিড্রাল পড়েই রাস্তা দিয়ে হেটে যাচ্ছে রোগী

নবদ্বীপ :-পরনে হাসপাতালে এপ্রোন লাগানো রয়েছে ক্যাথিডার। সেই অবস্থায় নবদ্বীপ শহরের জনবহুল এলাকার রামসিতাপারা রাধা বাজার সহ আগমেশ্বরী পাড়া বাজার দিয়ে হেঁটে চলেছেন এক মহিলা। কিন্তু কোনো হেলদোল নেই স্থানীয় বাসিন্দাদের। অবশেষে সংবাদমাধ্যমের চেষ্টায় খবর পেয়ে জনবহুল আগমেশ্বরী পাড়া বাজার এলাকায় ছুটে আসে নবদ্বীপ থানার পুলিশ।

তবে মনে করা হচ্ছে হাসপাতাল থেকেই বেরিয়ে পড়েছেন ওই মহিলা। তার  অসংলগ্ন কথাবার্তা। মহিলাকে হাসপাতালে নিয়ে যেতে এগিয়ে এলেন না অন্য কোন মহিলারাও। এমনকি নবদ্বীপ হাসপাতালে সুপারকে বারবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। অবশেষে নবদ্বীপ থানার পুলিশ এবং একটি স্বেচ্ছাসেবী  সংগঠনের মহিলা এগিয়ে এলেন।

কালাই পুলিশের সহযোগিতায় হাসপাতালে নিয়ে যায় এখন প্রশ্ন উঠছে এত নিরাপত্তার মধ্যে কি করে একজন রোগী এই অবস্থায় বেরিয়ে গেলে। তবে হাসপাতাল এসে জানা গেল তিনি এখানে ভর্তি আছেন এদিন হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া রোগীকে পুনরায় ভর্তি করাতে এসে সমস্যায় পড়তে হয় স্বেচ্ছাসেবী সংগঠন এবং পুলিশকে।

অবশেষে হাসপাতাল কর্তৃপক্ষ ভর্তি নিতে বাধ্য হন এদিন হাসপাতালে সুপার থেকে শুরু করে কোন আধিকারিককে পাওয়া যায়নি অন্যান্য বলতে চাননি হাসপাতালে চরম অবস্থা ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। তবে হাসপাতাল সূত্রে জানা গেছে এই মহিলাকে গত চার তারিখে ভর্তি করা হয়েছিল তার পরিচয় জানা যায়নি আজ সকালে ৮-২৫নাগাদ সে পালিয়ে যায়। মাথায় আঘাত নিয়ে নবদ্বীপ হাসপাতালে তাকে ভর্তি করিয়ে যায় কে বা কারা