ভোটে আসল খেলা হবে এবার কলকাতায় !‌ দাবি দিলীপ ঘোষের

ভোটে আসল খেলা হবে এবার কলকাতায় !‌ দাবি দিলীপ ঘোষের

রাত পোহালেই কাল তৃতীয় দফার নির্বাচন। আর তার মধ্যেই ভোট নিয়ে তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোমবার সকালে দিলীপ ঘোষ বলেন, '‌একুশের বিধানসভা নির্বাচনে আমরা যেরকম চেয়েছিলাম ঠিক সেইরকমই খেলা হয়েছে প্রথম এবং দ্বিতীয় দফার নির্বাচনে। আমরা খেলেছি। আর বাকিরা তো মাঠের বাইরে চলে গিয়েছে। তৃতীয় দফার নির্বাচনের পর থেকে আর মাঠে নামার সাহস পাবে না ওরা।

কলকাতায় এবার ভোট কেমন হয় সবাই দেখতে পাবেন। একুশের ভোটের আসল খেলাটা এবার কলকাতায় হবে'‌। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ প্রথম দফা এবং দ্বিতীয় দফার ভোটে ভালো ফলের বিষয়ে ১০০ শতাংশ আত্মবিশ্বাসী। আর এই দুই দফায় তৃণমূল কংগ্রেস এবং বাং-কংগ্রেসের উদ্দেশে বলেন নির্বাচনের ময়দান ছেড়ে চলে গিয়েছে। এবারের নির্বাচনে শুধুই বিজেপি রয়েছে। বাকি দফার নির্বাচনের দিনগুলিতে বিরোধীরা আর মাঠে নামার সাহস পাবে না।

প্রসঙ্গত, রাজনৈতিক মহলের মতে জেলায় বিজেপির সংগঠন মজবুত হলেও শহর কলকাতায় নাকি বিজেপির সংগঠন সেভাবে আজও তৈরি হয়নি। কিন্তু এদিন দিলীপ ঘোষের দাবি, কলকাতায় এবার ভোট কীভাবে করতে হয় তা দেখিয়ে দেবে বিজেপি। আসল খেলা নাকি দেখতে পাওয়া যাবে কলকাতায় যেদিন ভোট রয়েছে সেদিন। কলকাতায় বিজেপি এবার ভালো ফল করতে বদ্ধপরিকর।

আর দিলীপ ঘোষের এই মন্তব্য কলকাতার বিজেপি কর্মী-সমর্থকেদর মনোবল বাড়াতে সাহায্য করবে বলেই মত রাজনৈতিক বিশ্লেষকদের। যদিও দিলীপ ঘোষের মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের দাবি, কলকাতায় ১১ টি আসনের মধ্যে এবারও বিজেপি একটা আসনেও জিততে পারবে না। জিততে পারবে না বুঝেই বিজেপির দিলীপ ঘোষ এখন ভুলভাল কথা বলছেন। কলকাতার ভোটে আসল খেলা কেমন হয় আপাতত সেটাই দেখার অপেক্ষায় রয়েছে রাজনৈতিক মহল। আর খেলায় কে জয়ী হবে তা জানা যাবে ২ মে ভোটের ফলাফলে।